অবতক খবর ,কার্তিক , ঝাড়গ্রাম :- ঝাড়গ্রাম: স্টীল এক্সপ্রেস স্টপেজ না দেওয়ায় সরডিহাতে রেল অবরোধ বাসিন্দাদের। আটকে রয়েছে স্টীল ও জনশতাব্দী এক্সপ্রেস। ঘটনাস্থলে ঝাড়গ্রামের বিজেপি সাংসদ কুনার হেমব্রম এসেছেন। গত রবিবার থেকে খড়্গপুর-ঝাড়গ্রাম শাখার সরডিহায় স্টীল এক্সপ্রেসের স্টপেজ বন্ধ হয়ে গিয়েছে।

যার ফলে সরডিহা, মানিকপাড়া সহ আশেপাশের বিস্তীর্ণ এলাকার মানুষজনের ক্ষোভ ছড়িয়েছে। এমনিতেই খড়্গপুর-টাটানগর লাইনে লোকাল ট্রেন বন্ধ রয়েছে। করোনা পরিস্থিতিতে পুজোর আগে ১৬ অক্টোবর থেকে টাটানগর-হাওড়া স্টীল এক্সপ্রেস স্পেশাল ট্রেন হিসেবে চলাচল শুরু হয়।

কিন্তু রিজারভেশন করেই যাত্রীরা ট্রেনে উঠতে পারতেন। কিন্তু সরডিহাতে কোন রিজারভেশন কাউন্টার নেই। সেজন্য মানুষজন অনলাইনে টিকিট কাটছিলেন।

সরডিহা থেকে অনেক মানুষজন কর্মসূত্রে খড়্গপুর যায়। বর্তমানে একমাত্র এই ট্রেনটি ছিল মানুষের ভরসা। কিন্তু ৩০ নভেম্বর পর্যন্ত সরডিহা থেকে রিজারভেশন হচ্ছিল।

১ ডিসেম্বর তা বন্ধ হয়ে যায়। কিন্তু তারপরও মানুষজন ঝাড়গ্রাম থেকে বুকিং করে খড়্গপুর ও হাওড়া যাচ্ছিলেন। ট্রেনও থামছিল। কিন্তু হঠাৎ ট্রেন বন্ধ হয়ে যায়। যার জেরে মানুষের মধ্যে ক্ষোভ ছড়িয়েছে।