স্কুল শিক্ষকদের টিউশনির প্রতিবাদে বাঁকুড়ার পাত্রসায়ের বিডিওকে ডেপুটেশন দিলেন গৃহশিক্ষকরা ।

নরেশ ভকত :: অবতক খবর :: ২৭শে,নভেম্বর :: বাঁকুড়াঃ :: স্কুল শিক্ষকদের টিউশনি পড়ানোর প্রতিবাদে এর আগেও গৃহশিক্ষকরা বহুবার আন্দোলনে নেমেছেন কিন্তু তারপরেও স্কুল শিক্ষকরা টিউশনি পরিয়ে যাচ্ছেন । ফলে সমস্যায় পড়তে হচ্ছে গৃহ শিক্ষকদের । এই দাবি তুলে আবারো আন্দোলনের পথে গৃহশিক্ষকরা ।

এবার বাঁকুড়া জেলার পাত্রসায়র ব্লকের বিডিওর কাছে ডেপুটেশন দিল গৃহশিক্ষকরা । প্রথমে তারা বিডিও অফিসের সামনে কিছুক্ষণ বিক্ষোভ প্রদর্শন করেন তারপর তাদের একটি প্রতিনিধিদল ভিডিও না থাকার কারণে জয়েন ভিডিওর হাতে তাদের দাবি-দাওয়া সম্বলিত একটি স্মারকলিপি তুলে দেন ।

বিডিও অফিসের পাশাপাশি এস আই অফিসেও তারা তাদের বিক্ষোভ প্রদর্শন ও স্মারকলিপি জমা করেন । আজকের এই ডেপুটেশন কর্মসূচিতে প্রায় ৭৫ জন গৃহশিক্ষক সামিল হয়েছিলেন ।

বাঁকুড়া জেলা গৃহ শিক্ষক সংগঠনের সভাপতি কাঞ্চন ঘোষ বলেন , স্কুল শিক্ষকরা তারা নিজেদের সুযোগ-সুবিধা থেকে কোনরকম বঞ্চিত হলে আইনি পথে তারা আন্দোলন করছেন । তারাই আইনকে ফাঁকি দিয়ে অসাধু চক্রের মাধ্যমে প্রাক্টিক্যাল প্রজেক্ট এর ভয় দেখিয়ে তারা বেআইনি কাজ করছেন । যারা ভবিষ্যৎ তৈরীর কারিগর তারাই আইনকে ফাঁকি দিয়ে দুর্নীতি পরায়ন হয়ে পড়ছে । নতুন বছরে তারা যাতে আর শিক্ষকতা করতে না পারে তারও দাবি জানান তারা ।