স্কুলে ক্লাসে সিস দেওয়ার অপরাধে ৬ জন ছাত্রের মাথার চুল কাঁচি দিয়ে কেটে দেওয়ার অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে

অবতক খবর,২৯ জুলাইঃ দক্ষিণেশ্বর আরিয়াদহ কালাচাঁদ স্কুলে নবম শ্রেণীর ভৌত বিজ্ঞানের ক্লাস চলাকালীন ক্লাসের মধ্যে সিস দেওয়ার ঘটনা ঘটে।সেই সময় ক্লাসের যিনি শিক্ষিকা ছিলেন তিনি জানতে চান কোন ছাত্র এই সিসের আওয়াজ করেছে?

তারপর সন্দেহবশত ৭ জন ছাত্রকে স্কুলের প্রধান শিক্ষিকা ইন্দ্রানী মজুমদারের ঘরে নিয়ে যান ওই ক্লাসের শিক্ষিকা। প্রধান শিক্ষিকা ইন্দ্রানী মজুমদার জানতে চান যে, কোন ছাত্র সিস দিয়েছে ক্লাসে, তারপর সন্দেহের বসে ওই ৭ জন ছাত্রকে প্রধান শিক্ষিকা নিজের হাতে কাচি দিয়ে মাথার চুল কেটে দেয় এমনটাই অভিযোগ আলমবাজার এলাকার ছাত্র সায়ন্তন মান্নার পরিবারের লোকজনদের।

এই ধরনের ঘটনা আরও একবার শিক্ষাঙ্গনে শিক্ষিকার অমানবিক মুখ প্রমাণ করে দিল।এই ঘটনার পর থেকে যে সমস্ত ছাত্রদের মাথার চুল কেটে দিয়েছে প্রধান শিক্ষিকা সে সমস্ত ছাত্র যথেষ্ট আতঙ্কিত ও ভীত,ছাত্রদের অভিভাবকরা একটাই দাবি জানাচ্ছেন শাস্তি অনেক হতে পারে। নজর কিন্তু এই ধরনের শাস্তি তারা কোনভাবে মন থেকে মেনে নিতে পারছে না, তাই প্রধান শিক্ষিকার শাস্তির দাবি জানিয়েছেন আতঙ্কিত ছাত্রদের পরিবারের লোকজন।