অবতক খবর,১৫ মার্চ,বাঁকুড়া :- বাঁকুড়ার বিষ্ণুপুরে পোস্টার বিতর্ক, সোস্যাল মিডিয়ায় ছড়ানো পুর প্রধানের নামে দুর্নীতির অভিযোগ তুলে লিফলেট শহর জুড়ে। চরম অস্বস্তিতে তৃনমূল ।

পুরপ্রধান হিসাবে গৌতম গোস্বামীকে মানছি না মানব না এই পোস্টার ও লিফলেটে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুরে। আজ সকালে বিষ্ণুপুরের বিভিন্ন রাস্তায় এইধরনের পোস্টার ও লিফলেট পড়ে থাকতে দেখেন স্থানীয় মানুষ। দিন কয়েক আগে বহিরাগত অর্চিতা বিদকে পুরপ্রধান হিসাবে মানছি না লেখা পোস্টার পড়েছিল বিষ্ণুপুরে। পুরসভায় ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার পর এভাবে একের পর এক পোস্টার ও লিফলেট কান্ডে রীতিমত অস্বস্তিতে তৃনমূল শিবির।

বিষ্ণুপুর পুরসভার ১৯ টি আসনের মধ্যে ১৩ টি আসন পেয়েছে তৃনমূল। ওই পুরসভায় বোর্ড গঠন হয়নি। দলের তরফে এখনো ঘোষণা করা হয়নি পুরপ্রধান বা উপ পুরপ্রধানের নাম। তার আগেই গতকাল সোস্যাল মিডিয়ায় নব নির্বাচিত পুরপ্রধান হিসাবে নাম ঘুরতে শুরু করে ওই পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত তৃনমূল কাউন্সিলার গৌতম গোস্বামীর। সেই পোস্ট ভাইরাল হতেই গৌতম গোস্বামীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে গত কাল রাতে কেউ বা কারা বিষ্ণুপুর শহরের রাস্তায় রাস্তায় লিফলেট ছড়িয়ে দেয়। বিষ্ণুপুর নাগরিক সমাজের নামে ছড়ানো ছাপানো এই পোস্টারে লেখা রয়েছে গৌতম গোস্বামী বিগত পুরবোর্ডের বিভিন্ন দুর্নীতির সাথে যুক্ত।

পাশাপাশি তাঁকে ডিগবাজির মহানায়ক বলেও উল্লেখ করা হয়েছে লিফলেটে । ওই লিফলেটে গৌতম গোস্বামীকে পুরপ্রধান হিসাবে মানছি না বলেও দাবি করা হয়েছে। আজ সকালে বিষ্ণুপুরের বিভিন্ন রাস্তায় এই পোস্টার ও লিফলেট মেলায় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে ঘাসফুল নেতৃত্ব। গৌতম গোস্বামীর দাবি এই লিফলেটের সাথে বাস্তবের কোনো মিল নেই। তাঁর বিরুদ্ধে তোলা দুর্নীতির অভিযোগও অস্বীকার করেছেন গৌতম গোস্বামী। তৃনমূল নেতৃত্বের দাবি বিরোধীরা এই পোস্টার দিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। বিজেপি অভিযোগ অস্বীকার করে এই ঘটনার পিছনে তৃনমূলের গোষ্ঠীদ্বন্দের দিকেই আঙুল তুলেছে।