সোশ্যাল মিডিয়ার উপর ভরসা করেই পুরভোটের বৈতরণী পার করতে নয়া কৌশল বামেদের

অবতক খবর,২২ জানুয়ারি: সোশ্যাল মিডিয়ার উপর ভরসা করেই পুরভোটের বৈতরণী পার করতে নয়া কৌশল বামেদের। ভোটে জিততে “কি চাইছে অশোকনগর” অ্যাপ আনছে অশোক নগরের বামেরা।

“কি চাইছে অশোকনগর”এই নামেই অ্যাপস তৈরি করে আগামী পৌর ভোট হাতিয়ার করে এগোচ্ছেন অশোকনগর কল্যাণগড় পৌরসভা এলাকার বাম সংগঠন।মূলত এই অ্যাপসে সাধারণ মানুষ তারা তাদের মতামত জানাতে পারবেন তারা কি চাইছেন এবং সেই মতই পৌরভোটে জয়লাভ করে আগামী দিনের উন্নয়নের পদক্ষেপ বামেদের এমনটাই জানিয়েছেন সাংবাদিক সম্মেলনে।

এছাড়া প্রকাশ্যে তিনটি সভা করা হবে সেই সভাতেও এই অ্যাপস এর বিষয়বস্তু গুলো আলোচনা হবে খোলা মঞ্চে।পাশাপাশি যারা অ্যাপস ব্যবহার না করেন তাদের জন্য এই অ্যাপস এর মধ্যে থাকা প্রশ্ন গুলো প্রিন্ট আউট বের করে বাম কর্মী সমর্থকরা তারা অশোকনগর কল্যাণগড় পৌরসভা প্রতিটি সাধারণ মানুষের বাড়ি বাড়ি যাবেন এবং তাদের কাছ থেকে জানতে চাইবেন তারা কি চাইছেন,তার তথ্য সংগ্রহ করবেন।

তবে আগামী পৌরভোটে বামেদের পৌর প্রার্থী হবেন রেড ভলেন্টিয়ার্সরাই এমনটাই জানিয়েছেন বাম সংগঠন। যারা কোভিড পরিস্থিতিতে এছাড়াও বিভিন্ন সুবিধা অসুবিধা সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সেই সমস্ত রেট ভলেন্টিয়ার্সরাই হবে পৌর ভোটের প্রার্থী,সে কুড়ি বছর বয়সের যুবক হোক বা ষাট বছরের বৃদ্ধ হোক সেই প্রার্থী হবেন এবং ভোটে জয়লাভ করবেন বলেও 100% নিশ্চিত বামেরা।আর জয়লাভ করে তাদের প্রথম লক্ষ্য কর্মসংস্থান এমনটাও তারা এদিন সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন।আগামী দিনকয়েকের মধ্যেই বামেদের পক্ষ থেকে অশোকনগর কল্যানগর পৌরসভা নির্বাচন নিয়ে ইশতেহার প্রকাশ হবে এমনটা তারা জানিয়েছেন।