অবতক খবর,শিলিগুড়ি: সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টিক টক এর মাধ্যমে অসমের লঙ্কা থানার অন্তর্গত এক কিশোরীর সাথে পরিচয় নিউ জলপাইগুড়ি থানা এলাকার এক কিশোরীর। বেশ কিছু দিন ধরে দুজনে একসাথে তৈরি করে বেশ কয়েকটি টিকটক ভিডিও। সেই ভিডিও বেশ সাড়া পড়েছিল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

বন্ধুত্ব ধীরে ধীরে ঘনিষ্ঠতা সৃষ্টি করে। আর ওই ঘনিষ্ঠতায় অসমের লঙ্কাপারা এলাকার কিশোরী ঘর ছেড়ে চলে আসে শিলিগুড়ি। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত নৌকাঘাট পার্শ্ববর্তী এলাকার ১৪ বছরের এক কিশোরীর বাড়িতে। শিলিগুড়ি ওই কিশোরী তার পরিবারকে জানায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বন্ধুত্ব হয়েছে তার সাথে ওই অসমের কিশোরীর। শিলিগুড়ির কিশোরীর পরিবারের বিষয়টি সন্দেহ হলে অসমের কিশোরী তার পরিবারকে জানায় সে অসমে পরিবারকে জানিয়ে ঘুরতে এসেছে কিছুদিনের জন্য। এই ভাবেই কেটে যায় ৬ দিন।

দুই কিশোরীর ঘনিষ্ঠতা ধীরে ধীরে সন্দেহের সৃষ্টি করে পরিবারের লোকজন থেকে শুরু করে স্থানীয়দের মধ্যে ও। বিষয়টির খবর এসে পৌঁছয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশের কাছে। বিশ্বস্ত সূত্রে পুলিশের কাছে খবর আসে দুই কিশোরীর এই প্রেমের গল্প। বিষয়টির তদন্তে যায় নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ বাহিনীর একটি দল।

তদন্তে পুলিশ জানতে পারে অসমের হোজাই জেলার লঙ্কা থানার অন্তর্গত একটি এলাকার ওই কিশোরী বাড়ি থেকে পালিয়ে শিলিগুড়ি এসেছে। বিষয়টি নিয়ে লঙ্কা থানাতে নিখোঁজ ডায়েরি করেছে ওই কিশোরীর পরিবার। এরপর নিউ জলপাইগুড়ি থানার পুলিশ যোগাযোগ করে অসমের হোজাই জেলার লঙ্কা থানার পুলিশের সাথে। অসম থেকে রওনা দেয় অসম পুলিশ এর একটি দল। নিউ জলপাইগুড়ি থানার পুলিশ দুই কিশোরীকে উদ্ধার করে নিয়ে আসে নিউ জলপাইগুড়ি থানায়।

জিজ্ঞাসাবাদে দুই কিশোরী পুলিশকে জানায় তারা দুজনে দুজনকে ভালোবাসে। টিকটক থেকেই এই ভালবাসার উত্থান। শুক্রবার সকালে শিলিগুড়ি এসে পৌঁছয় অসম পুলিশের একটি দল। নিউ জলপাইগুড়ি থানার পুলিশ এবং অসম পুলিশ দুই কিশোরীকে জলপাইগুড়ি জেলা সিডাব্লিউসি হাতে তুলে দেয়। এবার জলপাইগুড়ি জেলা সিডাব্লিউসি সিদ্ধান্ত নেবে সেই কিশোরীদের আইনানুগভাবে কিভাবে বাড়িতে পাঠাবে।

টিকটক থেকে এই দুই কিশোরীর প্রেমের গল্প ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে, ভিড় জমায় স্থানীয় বাসিন্দারাও শিলিগুড়ির ওই কিশোরীর বাড়িতে। গোটা ঘটনার পর একটা কথা উঠে আসে। এ কোন প্রজন্ম? সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কি মানুষের মানসিকতার পরিবর্তন ঘটাচ্ছে’ আর সেই কারণেই বিভিন্ন দিকে ঘটে চলেছে ব্যতিক্রমী ঘটনা।