অবতক খবর,১৮ ডিসেম্বরঃ আগামী সোমবারের মধ্যে পঞ্চায়েত প্রধানের পদ থেকে ইস্তফা দেওয়ার নির্দেশ স্বয়ং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। বিগত চার বছর পঞ্চায়েতে মুখ দেখায়নি বলে অভিযোগ নদীয়ার চাকদার তাতলা গ্রাম পঞ্চায়েতের প্রধান পার্থ প্রতিম দের বিরুদ্ধে।

গতকাল রানাঘাটের প্রকাশ্য জনসভা থেকে হুঁশিয়ারির সুরে প্রধানকে ইস্তফা দিতে বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ সাংবাদিকরা পঞ্চায়েত প্রধান কে প্রশ্ন করলে প্রধান জানিয়েছেন, বিগত চার বছর ধরে ওই পঞ্চায়েতের প্রত্যেকটি সংসদে তার নিয়মিত যাতায়াত ছিল, চার বছরে ২০০ বার গিয়েছিলেন তিনি, কি কারনে তার বিরুদ্ধে অভিযোগ তার জানা নেই। তবে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক যখন তাকে ইস্তফা দেওয়ার কথা বলেছেন তা তিনি পালন করবেন। পঞ্চায়েত প্রধানের পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য প্রস্তুত পঞ্চায়েত প্রধান পার্থ প্রতিম দে।

প্রধানের পদ থেকে ইস্তফা দেওয়ার পরে আগামী দিনে দলে থেকে দলের কর্মী হিসেবেই কাজ করতে চাই বলে জানিয়েছেন পঞ্চায়েত প্রধান পার্থ প্রতিম দে। এখন দেখার আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে স্বয়ং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের এই দাবায়, পঞ্চায়েত নির্বাচনে কতটা সাফল্য পায়।