অবতক খবর,১৬ এপ্রিল: সৃজন ভট্টাচার্যের গ্রহণযোগ্যতা মানুষের কাছে ধীরে ধীরে কমে যাচ্ছে। কিছু কিছু কথা বলে খবরে শিরোনামে আসার চেষ্টা চলছে।

যাদবপুর লোকসভা কেন্দ্র তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ সোমবার বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের মলয় চন্ডিপুর প্রাথমিক স্কুল থেকে প্রচার একটি পদযাত্রা শুরু করে। সেই প্রচার শেষ হয় কল্যাণপুর মুক্তির সংঘ কাছে।

এই কর্মসূচিতে অনুসরণ করেছেন বারুইপুর বিধানসভা পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় দক্ষিণ ২৪ পরগনা প্রাণী ও মৎস্য দপ্তরের কর্মদক্ষ জয়ন্ত ভদ্র বারুইপুর পশ্চিম বিধানসভা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস। কল্যানপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেস সভাপতি সুশান্ত মন্ডল সহ একাধিক তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দ। সাংবাদিকরা সায়নী ঘোষ কে প্রশ্ন করে আইএসএফের প্রার্থী বলছে তারা জিতবে। ভাঙ্গরে এই নিয়ে বিশাল জনসভা করেছে তার উত্তরের সায়নী ঘোষ বলেন পহেলা বৈশাখ রবিবার শওকত মোল্লা নেতৃত্বে বিশাল জনসভা হয়েছিল ভাঙ্গরে মাটিতে। তাতে করে স্বতঃস্ফূর্তভাবে মানুষ জনসভায় অংশগ্রহণ করেছিল। এতেই বোঝা যাচ্ছে সেখানে কে জিতবে। এই তাপদাহে ভোট প্রচারের সম্বন্ধে সায়নী ঘোষ বলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একমাস ধরে প্রচার করছে এই গরমের মধ্যে তার কোন গরম লাগে না আর আমি তো তার একনিষ্ঠ সৈনিক আমার তো গরম লাগবেই না।

যাদবপুরে সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য বলেছেন যে আগামী দিনে সায়নী ঘোষ বিজেপিতে জয়েন করবে। সেই কথা পরিপেক্ষিতে বলেন সৃজন ভট্টাচার্যের গ্রহণযোগ্যতা মানুষের কাছে আস্তে আস্তে কমে যাচ্ছে। কিছু কিছু কথা বলে খবরে তাকে থাকতে হচ্ছে। এটা তার দলের দায়বদ্ধতা। তিনি আরো বলেন সিপিএম আগে বিধানসভা তে আসুন এবং বিরোধী দল হয়ে দেখা তারপর দিল্লিতে যাবেন দিল্লি বহু দূর আছে। সানি বিরোধীদের বলেন আমার সম্বন্ধে বাজে কথা বলে চারটি ভোট বেশি করতে পারবেন না 2021এ মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে অনেক কিছুই বলেছিল মানুষ তার জবাব দিয়েছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় চপার আয়কর দপ্তরের তল্লাশি নিয়ে তিনি বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় কে যতবার আয়কর দপ্তর দেখেছে ততবার উনি গেছেন কিন্তু কোন কিছুই পাননি লবডঙ্কা। এমনি ও কেন্দ্রীয় সংস্থাগুলো র উপর মানুষের আশা ভরসা নেই প্রত্যেকবার একবারে আয়কর দপ্তর এটেম নাই তারপর কোন কিছু পায় না লোকের কাছে হাসির খোরাক হয়ে যাচ্ছে। অভিষেক নিজের লড়াই লড়ছে মা মাটি মানুষের জন্য লড়ছে কেন্দ্রীয় এজেন্সি নিয়ে দমিয়ে রাখা যাবে না।।