অবতক খবর,২১ আগস্ট: বেশ কয়েকদিন আগে উত্তর চব্বিশ পরগণা জেলার সাধারণ সম্পাদক সুবোধ অধিকারীর বাড়িতে ব্যাপক বোমাবাজি হয়। আজ সেই অভিযোগের ভিত্তিতে ভদ্রেশ্বর অঞ্চল থেকে গ্রেপ্তার করা হয় দুজনকে। জানা গেছে, সুরজিৎ হালদার ও অজয় নামে ধৃত ওই দুই যুবকের বাড়িই নৈহাটিতে।

আজ ভদ্রেশ্বর থানার পুলিশ ধৃত দুই যুবককে বীজপুর পুলিশের হাতে তুলে দেয়। এদিকে এই বিষয়ে বীজপুর থানার নতুন আইসি জানান,”আমি যতদিন এই অঞ্চলে দায়িত্বে আছি, ততদিন কোন দুষ্কৃতী ছাড় পাবে না। এই সাফল্য আমাদের পুলিশ ডিপার্টমেন্টের সকলের।”

অন্যদিকে এই বিষয়ে তৃণমূল নেতা সুবোধ অধিকারী বলেন,”অবশেষে পুলিশের তৎপরতায় হামলাকারীরা ধরা পড়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করলে আরও অনেক কিছুই বেরিয়ে আসবে। তাদের ভদ্রেশ্বর তেলেনিপাড়া অঞ্চল থেকে ধরা হয়েছে। বিগত দিনে তেলিনিপাড়ায় যে অশান্তির সৃষ্টি হয়েছিল তাতেও এই দুই যুবক যুক্ত ছিল।

এরা বিজেপি করে। আর এরা দুজনেই অর্জুনের সাকরেল। তারা স্বীকার করে নিয়েছে যে,আমার বাড়িতে বোমাবাজি অর্জুনের অঙ্গুলি হেলনেই তারা করেছে। তারা মদ, গাঁজা সহ বিভিন্নরকম অসামাজিক ব্যবসার সঙ্গে যুক্ত। আর সেই ব্যবসা থেকে অর্জুন টাকা পায়। আর এই ঘটনার যথাযথ তদন্ত করলে আরও অনেক কিছুই উঠে আসবে।”