অবতাক খবর, দেবাশিস মল্লিক, সংবাদদাতা, গোসাবা  ::  পর পর ৩ দিনে সুন্দরবনের জঙ্গলে বাঘের আক্রমণে নিহত হলেন ৩ মৎস্যজীবী। কোন ভাবে বাঘের আক্রমণ থেকে বাঁচানো যাচ্ছে না মৎস্যজীবীদের। বনদপ্তরের প্রচারকে  অমান্য করার ফলেই দুর্ঘটনা ঘটছে।

রবিবারও  সুন্দরবনের জঙ্গলে বাঘের আক্রমণে নিহত হলেন এক মৎস্যজীবী। নিহত মৎস্যজীবীর নাম গোপাল বৈদ্য। বয়স ৬২ বছর। ঘটনাটি ঘটেছে   ঝিলার ৬ নম্বর জঙ্গলে। নিহত মৎস্যজীবীর বাড়ি গোসাবা ব্লকের সাতজেলিয়া দ্বীপে ।  বনদপ্তর সূত্রে খবর, ৩ জন মৎস্যজীবীর একটি দল গোসাবার সাতজেলিয়াা থেকে সুন্দরবনে গিয়েছিল কাঁকড়া সংগ্রহ করতে।

রবিবার সকালে তারা যখন  কাঁকড়া সংগ্রহ করতে জঙ্গলে নামে। তখনই হঠাৎ একটা বাঘ তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। মৎস্যজীবী গোপালকে  নিয়ে পালিয়ে যায়। অন্য দুই সঙ্গী বাধা দেওয়ার চেষ্টা করলেও বাঘের কবল থেকে উদ্ধার করে আনতে পারেনি গোপালকে। পরে বিষয়টি ওই দুই মৎস্যজীবী ফিরে এসে দুর্ঘটনার কথা সজনেখালি রেঞ্জ অফিসে জানান।

এই মৎস্যজীবীদল টি সরকারি অনুমতি নিয়েই জঙ্গলে কাঁকড়া ধরতে গিয়েছিল। সজনেখালি বনদপ্তরের অফিস থেকেই তাঁরা অনুমতি পত্র সংগ্রহ করেছিল। এই ঘটনায় আপাতত শোকের ছায়া নেমে এসেছে সুন্দরবনের সাতজেলিয়া গ্রামে।