অবতক খবর,১ ডিসেম্বর: সিন্দানী গ্রাম পঞ্চায়েতের বিজেপির বিরোধী দলনেতাকে হেনস্থার প্রতিবাদে হেলেঞ্চা দত্তফুলিয়া সড়কের সিন্দনীতে অবরোধ শুরু করল বিজেপি কর্মী সমর্থকরা ।

উত্তর ২৪ পরগনার সিন্দানী গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেতা প্রদ্যুৎ মন্ডল গতকাল প্রধানের কাছে টেন্ডার ওপেন হচ্ছে না কেন জানতে চাইলে তাকে প্রধানের স্বামী তাপস মন্ডল ও তৃণমূল কর্মী কানাই মন্ডল হেনস্থা করে বলে অভিযোগ। আজ বিজেপি কর্মী সমর্থকরা হেলেঞ্চা দত্তফুলিয়া সড়কের অবরোধ শুরু করে । তাদের দাবি বিজেপি সংসদীয় দলের নেতাকে হেনস্তা করেছে প্রধানের লেঠেল বাহিনী । আগামীতে সঠিকভাবে টেন্ডার না ওপেন করলে বাগদা স্তব্ধ করে দেবে বলে হুঁশিয়ারি দেন বিজেপি নেতারা । যদিও সিন্দ্রানী গ্রাম পঞ্চায়েতের প্রধান বিরোধী দলনেতাকে হেনস্থার এই অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন । এই বিষয়ে গ্রাম পঞ্চায়েত প্রধান শম্পা মন্ডল বলেন, ওরা এসে যারা টেন্ডার মেরে ছিল তাদের সেই টেন্ডার দেখতে চায়, তাকে আমি বলি সেক্রেটারি আসলে টেন্ডার দেখাবো, তখন সে আমাকে ভয় দেখায় বলে উপরে গিয়ে হেনস্তা করা হবে ।

এই বিষয়ে সিন্দ্রানি গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী তাপস মন্ডল বলেন, এক কন্ট্রাক্টর টেন্ডার দেখতে এসেছিল, বিরোধী দলনেতা প্রদ্যুৎ তার হয়ে সুপারিশ করছিল, আমি তখন তাকে বলি তুমি এটা করছ কেন, তখন সেটা মিটেও যায়। মিথ্যা অভিযোগ করছে বিজেপি । রাজনৈতিক চক্রান্ত করছে আমাদের বিরুদ্ধে যাতে প্রধান সঠিক কাজ না করতে পারে ।