সিএএ নিয়ে সরব হওয়ায় বার করে দেওয়া হল পরিণীতিকে

নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর::মুম্বাই::২০ডিসেম্বর::সিএবি এখন সিএএ তে পরিণত হয়েছে এবং এই নিয়ে উত্তাল ভারতবর্ষের বিভিন্ন অংশ।সিএএ নিয়ে নিজের মত প্রকাশ করে জামিয়া মিলিয়া ইসলামিয়া ছাত্রদের পাশে দাঁড়িয়ে ঘোর বিপাকে পরিনীতি।

হারিয়ানার বেটি বাঁচাও, বেটি পড়াও এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন পরিনীতি চোপড়া। শোনা যাচ্ছে কেন্দ্রীয় সরকারের বিপক্ষে যাওয়ায় ব্র্যান্ড অ্যাম্বাসেডর এর পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে পরিণীতিকে। যদিও এই নিয়ে পারিনীতি মুখ খুলেননি।

রাজনৈতিক মহলের প্রশ্ন এইভাবে কি সরকার সকলের মুখ বন্ধ করে রাখবে? বলিউডের বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীদের জামিয়া মিলিয়া ইসলামিয়া কলেজের পড়ুয়া দের পাশে দাঁড়াতে দেখা গেলেও প্রথম সারির বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীরা এই নিয়ে মুখ খোলেননি।

ফরহান আখতার ,সায়নী ,প্রিয়াঙ্কা চোপড়া ,পরিনীতি চোপড়া, সুশান্ত প্রমুখ অভিনেতাদের এই বিষয়ে মুখ খুলতে দেখা গেছে। তবে শোনা যাচ্ছে সুশান্ত কেউ নাকি সাবধান ইন্ডিয়া থেকে সরিয়ে নেওয়া হয়েছে।সুশান্ত নিজেই টুইটারে এই কথা জানিয়েছেন।

অনেকে বলছে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ খুললেই কি মানুষের কাজ চলে যাবে? কেন্দ্রীয় সরকারের এইরকম মনোভাবের জন্য সরব হয়েছেন নেটিজেনরা। মূলত জামিয়া মিলিয়া ইসলামিয়া ছাত্রছাত্রীদের ওপর দিল্লি পুলিশের লাঠিচার্জ কে কেন্দ্র করে বিভিন্ন মানুষ বিভিন্ন মতামত পোষণ করেছেন।

এই নিয়ে সরব হয়েছেন বিভিন্ন রাজনৈতিক মহল। তারা বলেছেন, এইভাবে ছাত্রছাত্রীদের ওপর পুলিশের দিল্লি পুলিশের লাঠিচার্জ গণতন্ত্রের ওপর অশনি সংকেত।