অবতক খবর, বর্ধমানঃ সালানপুর ব্লকের জিৎপুর উত্তররামপুর গ্রাম পঞ্চায়েত এর পশ্চিমবঙ্গ সরকারের তরফে ১৬ লক্ষ টাকা ব্যয় করে নব-নির্মিত ভবনের উদ্বোধন করা হল। জিৎপুর উত্তররামপুর প্রধান তাপস চৌধুরী অনেক প্রচেষ্টায় শুক্রবার নতুন করে এই গ্রাম পঞ্চায়েতটির নব নির্মিত ভবনের উদ্বোধন করা হল।

তাছাড়া এই প্রথম সালানপুর ব্লকের বায়োমেট্রিক সিস্টেম লাগানো হল। আর আদিবাসী সমাজের ৩ টি দলকে পঞ্চায়েত তরফে ধামশা মাদল দেওয়া হল।  এই উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়,সালানপুর বিডিও তপন সরকার,পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান, জেলা পরিষদ সদস্য কৈলাশ পতি মণ্ডল,সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের সূচনা করা হয় নাচ,গান মাধ্যমে, তারপর অতিথিদের বরণ করে,অতিথিরা সবাই মিলে গিয়ে ফিতে কেটে,প্রদীপ জ্বালিয়ে নব নির্মিত ভবনটির উদঘাটন করেন। তাছাড়া এই উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিৎপুর উত্তর রামপুর গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান বন্দনা মন্ডল সহ প্রমুখেরা ।