সারা পিঠ জুড়ে ট্যাটু মিসমির

নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর :: কলকাতা::২৪শে ডিসেম্বর ::চক্র হল সূক্ষ্ম শরীরের বিভিন্ন কেন্দ্রবিন্দু যা বিভিন্ন ধরনের প্রাচীন ধ্যানের অনুশীলনে ব্যবহৃত হয়। সাতটি চক্র হল, ভূমি বা মূল চক্র, ত্রিক চক্র , সৌর স্নায়ুজাল চক্র , হৃদয় চক্র, কণ্ঠ চক্র, ললাট বা তৃতীয় নেত্র আর শীর্ষ চক্র। “চক্র”-এর মাধ্যমে সূক্ষ্ম শক্তির রূপান্তরের প্রতি মনোনিবেশ করা হয়।

‘রাজযোটক’ সিরিয়ালে প্রথম অভিনয় করেন তিনি। দর্শকদের মন জয় করেছিলেন ‘প্রেমের ফাঁদে’ ধারাবাহিকে। সুন্দরী তো বটেই, পাশাপাশি বেশ ইম্প্রেসিভ একটা ব্যক্তিত্বও রয়েছে। তাই ‘প্রেমের ফাঁদে’-র মোহরের ভূমিকায় দারুণ ভাল মানিয়েছিল তাঁকে। গত বছর সেপ্টেম্বরে শেষ হয় এই ধারাবাহিক।

তারপর থেকেই দর্শকদের একাংশের মধ্যে কৌতূহল ছিল, আবার কবে ছোটপর্দায় দেখা যাবে নায়িকাকে। একটা ব্রেক নেওয়ার পর ধারাবাহিক ‘গাছকৌটো’তে অভিনয় করেন তিনি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যায় মিশমিকে।

জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এ এন্ট্রি নিয়েছিলেন মিশমি। তাঁর চরিত্রের নাম ছিল রুমঝুম। বিক্রম চট্টোপাধ্যায়, ঐন্দ্রিলা সেনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। কিন্তু এই ধারাবাহিকে গেস্ট অ্যাপিয়ারেন্স ছিল মিশমির।