অবতক খবর,২৭ অক্টোবর,বাঁকুড়া:- সারদা মায়ের পদধন্য বিষ্ণুপুর স্টেশন বঞ্চিত, দাবি তৃণমূলের । একগুচ্ছ দাবি নিয়ে স্টেশন মাস্টারকে ডেপুটেশন দিলেন বিষ্ণুপুর টাউন তৃণমূল কংগ্রেস।

বুধবার বিষ্ণুপুর টাউন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রেলের ভাড়া বৃদ্ধি এবং সমস্ত রকম ট্রেন বিষ্ণুপুর স্টেশন স্টপেজের দাবিতে একটি র্যালি সহযোগে বিষ্ণুপুর স্টেশন মাস্টারের কাছে একটি ডেপুটেশন জমা দিলেন তৃণমূলের পাঁচ সদস্যের একটি টিম।

ডেপুটেশন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিষ্ণুপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি সুনীল দাস জানান বিষ্ণুপুর স্টেশন সারদা মায়ের পদধন্য , সারেগামা জয়রামবাটি থেকে বিষ্ণুপুর স্টেশনে আসতেন এখান থেকে ট্রেন ধরে তিনি কলকাতার উদ্দেশ্যে রওনা দিছেন সেই বিষ্ণুপুর স্টেশন আজ বঞ্চিত সমস্ত প্রকার ট্রেন বিষ্ণুপুরে স্টপেজ করছে না , এছাড়াও দেশের বিভিন্ন প্রান্ত থেকে বহু পর্যটক বিষ্ণুপুর স্টেশন এর মাধ্যমে মন্দির নগরী বিষ্ণুপুর ভ্রমণ করতে আসেন তারা বঞ্চিত হচ্ছেন এর পাশাপাশি রেলমন্ত্রী নিত্যদিনই রেলের ভাড়া বৃদ্ধি করছেন যে কারনেই বিষ্ণুপুর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তীব্র প্রতিবাদ জানিয়ে একটি ডেপুটেশন জমা দেয়া হলো স্টেশন মাস্টারের কাছে।