অবতক খবর,২৯ মার্চ: সামাজিক মাধ্যমে ভাইরাল ভিডিওকে জুড়ে রাজনৈতিক তরজা তুঙ্গে।সোমবার পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে বলে অভিযোগ বিজেপির।যেখানে বিজেপি সমর্থক দের উদ্দেশ্যে মন্তব্য করছেন বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ।আর এই ভাইরাল ভিডিও কে হাতিয়ার করে প্রচারে নেমেছে বিজেপি ।

বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের অভিযোগ, পাণ্ডবেশ্বরের বিধায়ক বিজেপি কর্মীদের হুমকি দিচ্ছেন, এটা আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি।একদিকে বলা হচ্ছে ফি এন্ড ফেয়ার ভোট হোক।আর একদিকে হুমকি দিচ্ছেন ।

অপরদিকে যার বিরুদ্ধে এই অভিযোগ, সেই বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর দাবি , এসব ভাইরাল ব্যাপার বুজিনা।তবে পুরনো ও হতে পারে। তবে সে সময় আমাদের জেলা সভাপতি যিনি ছিলেন তিনি এখন বিজেপিতে আছেন।সে সময় তিনি নির্দেশ দিতেন, সে মত কাজ করতাম আমরা ।আমরা তো নিচুতলার কর্মী ।দেখতে হবে কি ব্যাপার বটে।

এ বিতর্ক নিয়ে তৃণমূলের জেলা সভাপতি বিধান উপাধ্যায় বলেন , আমি এইমাত্র খবর পেলাম।যদি এমন কিছু হয়ে থাকে সেটা উচিত নয়।তবে দিদি যে উন্নয়ন করছেন তাতে মানুষ এমনিতেই তৃনমূল কে ভোট দেবে।
যদিও ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি এই সংস্থা ।তবে আসানসোল লোকসভার উপ নির্বাচনের আগে এই বিতর্ক কতটা প্রভাব ফেলতে পারে ইভিএমে সেটাই এখন দেখার।