অবতক খবর,২৬ মার্চ: আজ কাঁচরাপাড়া ৭ নম্বর ওয়ার্ডে ওয়ার্ড পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য মাঠে নেমে পড়লেন ওই ওয়ার্ডের কাউন্সিলর শর্মিষ্ঠা মজুমদার। তিনি প্রথমেই সকলকে আজ কড়া নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, ওয়ার্ড যেন সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন অবস্থায় থাকে। আগে কি হয়েছে তার উত্তর আমরা চাইব না এবং কোন প্রশ্নও করব না। বর্তমানে আমি ওয়ার্ডের কাউন্সিলর। সুতরাং আমি এই ওয়ার্ড সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন দেখতে চাই। কারণ আমাদের লড়াই উন্নয়নের। অন্যান্য ওয়ার্ড থেকে আমরা কতটা এগিয়ে রইলাম সেটাই এখন প্রকৃত লড়াই।

৭ নং ওয়ার্ডের যারা সাফাইকর্মী রয়েছেন আজ তিনি তাদের সকলকে নিয়ে একটি জরুরী মিটিং করলেন। প্রথমে তাদেরকে শর্মিষ্ঠা মজুমদার মিষ্টিমুখ করান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর তিনি তাদের বলেন,আপনারা সকলে মিষ্টিমুখ করুন, যাতে ওয়ার্ডেও সকলের মধ্যে একটা মিষ্টতা বজায় থাকে। হোয়াট যাতে পরিস্কার পরিচ্ছন্ন থাকে কোন রকম অভিযোগ যাতে না আসে। কারণ আপনারাই সবার আগে আমার ঘরের লোক।

কারণ এই ওয়ার্ডগুলো আমার বাড়ি আর আপনারা হলেন আমার ভাই বোনের মতো। সদা তৎপর থেকে ওয়ার্ডে ঘুরে ঘুরে ওয়ার্ডবাসীর সমস্যা বুঝুন এবং ওয়ার্ডকে পরিষ্কার-পরিচ্ছন্ন এবং সুস্থ রাখুন। আমি শুধুমাত্র এটুকুই সহযোগিতা আপনাদের কাছে আশা করছি। ‌ বর্তমানে আমি ওয়ার্ডের পৌর মাতা এবং ওয়ার্ডের মানুষকে পরিষেবা দেওয়া আমার কর্তব্য। আমরা যে দুয়ারে কাউন্সিলর পরিষেবা চালু করেছি তা যেন কখনো বিফলে না যায়। মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে আমরা তাদের অভিযোগ শুনবো এবং তা সমাধান করব।

তিনি আরো জানান,এই ওয়ার্ডের মানুষকে পরিষেবা দিতে তিনি ২৪ ঘন্টা উপলব্ধ থাকবেন। দুপুর দুটো হোক কিংবা রাত দুটো, মানুষের যখন দরকার তখন তাঁকে পাবে। যেভাবে বিজপুর এর বিধায়ক সুবোধ অধিকারী মানুষের সেবা করেন যেভাবে কাঁচরাপাড়া পৌরসভার চেয়ারম্যান কমল অধিকারী মানুষের সেবা করে ২৪ ঘন্টা ঠিক সেইরকমই তাঁকেও পাওয়া যাবে দিনরাত মানুষের সেবায়।‌