অবতক খবর, নরেশ ভকত, বাঁকুড়া ::  আজ বাঁকুড়া সতীঘাট এ একটি বুথ কর্মী সম্মেলনে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলার পর্যবেক্ষক তথা মন্ত্রী শুভেন্দু অধিকারী, প্রতিমন্ত্রীর শ্যামল সাঁতরা, বাঁকুড়া জেলা সভাপতি সহ একাধিক তৃণমূল নেতৃত্ব। এদিন এই বুথ কর্মী সম্মেলনে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন আমি সেই কর্মীদের ভালোবাসি যারা মাটির ঘরে থাকে।

 

তিনি বলেন যারা মানুষের কাছে যায়, চায়ের দোকানে বসে আড্ডা মারে। শিক্ষক-শিক্ষিকাদের কাছেও যায়, সাংস্কৃতিক কর্মীদের কাছেও যায় ও মানুষের কাছেও থাকে। আমি তাদের ভালোবাসি না যারা নিজেদের স্বার্থ ছাড়া অন্য কিছু বোঝেনা । এদিন দলীয় কর্মীদের একসাথে মিলেমিশে কাজ করার আদেশ দেন দলের সুপ্রিমো। কেউ নিজেদেরকে বড় ভাবলে তা মেনে নেয়া হবে না তাদের দল থেকে বহিষ্কার করা হবে। অন্যান্য রাজ্যের সাথে সাথে জঙ্গলমহলের ভাই-বোনেদের তৃণমূল শান্তি ফিরিয়ে দিয়েছে।

তিনি বলেন মনে রাখবেন তৃণমূল দল দুর্বল হলে মানুষেরাও দুর্বল হবে এবং এলাকায় অশান্তি সৃষ্টি করবে মাওবাদীরা। বিজেপি বাইরে থেকে কিছু লোক কে আনছে ও টাকা দিয়ে বিভিন্ন গ্রামেগঞ্জে লোক পাঠানো হচ্ছে এবং প্রলোভন দেখানো হচ্ছে কোন স্বেচ্ছাসেবী সংগঠনের নামে। তারা মানুষের কাছে বাড়ি বাড়ি যাচ্ছে সাধু সেজে সন্ন্যাসী সেজে এবং অসৎ ব্যক্তিরা ঘুরে বেড়াচ্ছে । তারা টাকা দিয়ে মানুষকে কিনতে চাইছে তাদের প্রলোভনে পা দিবেন না এমনই সতর্কবার্তা দিলেন দলের সুপ্রিমো।এরকম কোন ঘটনা ঘটলে তৎক্ষণাৎ আমাদের জানান অথবা নিজে নিজে থানাই অভিযোগ করুন। আধার কার্ড ভোটার কার্ড রেশন কার্ড কাউকে দেবেন না মানুষের কাছ থেকে নিয়ে তারা সব কিছু তথ্য তুলে নেবে ।আপনার জমির দলিল সেটারও তথ্য নিয়ে নেবে এবং ব্যাংক থেকে আমাদের যা টাকা আছে গচ্ছিত ধন সেটাও তারা নিয়ে নেবে।

এদিন বিজেপি উদ্দেশে তিনি বলেন মাত্র ৮ মাস আগে দিল্লি ও মহারাষ্ট্রে নির্বাচন হয়েছে যত জায়গায় নির্বাচন হয়েছে সমস্ত জায়গায় বিজেপি মুখ থুবড়ে পড়েছে। এরপরে বিজেপির দিন আসছে ঘুড়ি কাটার মতন ভোক কাটা হয়ে যাবে ভারত বর্ষ থেকে। আজ দিল্লির নির্বাচনের ফল ঘোষণার পর এ রাজ্যের মুখ্যমন্ত্রী দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল কে শুভেচ্ছা জানালেন বাংলার পক্ষ থেকে । দিল্লি পুরো শক্তি দিয়ে বিজেপি দল কে জেতানোর চেষ্টা করেছিলেন কিন্তু তা ঘুড়ি কাটার মত ভোগ কাটা হয়ে গেছে। মানুষ যোগ্য জবাব দিয়েছে দিল্লিতে বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।