নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : মালদহ :    জন্মভূমির টানে ছুটে আসলেন সামশেরগঞ্জের বিডিও শ্রী কৃষ্ণ চন্দ্র মুন্ডা। তার জন্মস্থান হবিবপুর ব্লকের ছোট্ট একটা গ্রামে রাঘববাটি। সেই গ্রামের ছেলে ছোট থেকে বড় হয়েছেন হবিবপুরের মাটিতে। সময় পেলেই ছুটে আসে গ্রামের টানে হবিবপুর ব্লকের মানুষের কাছে।

মাতৃ ভূমিতে পা রেখতেই সাধারণ মানুষের কথা মাথায় রেখে করোনার সচেতন বার্তা তুলে ধরার সাথে সাথে সাধারণ মানুষের জন্য মাক্স সাবান,স্যানিটাইজার, চা, বিস্কু সহ বিভিন্ন সামগ্রীক বিতরন করলেন। গ্রামের ছেলে তথা সামশেরগঞ্জের বিডিও শুক্রবার সকালে বুলবুলচন্ডী স্ট্যান্ড ও রাঘববাটি, সহ বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালের রোগীদের মধ্যে স্যানিটাইজার সাবান সহ বিভিন্ন সামগ্রিক দিলেন।

বিডিও শ্রী কৃষ্ণ চন্দ্র মুন্ডা বলেন, হবিবপুর ব্লকে আমার জন্মভূমি সময় পেলেই মাটির টানে ছুটে আসি, করোণা প্রভাব যে ভাবে বেড়েই চলেছে সেদিকে নজর রেখে হবিবপুর মানুষকে সচেতন বার্তা সাথে সাধারণ মানুষের জন্য কিছু সামগ্রিক তুলেদিলেন যেমন স্যানিটাইজার, সাবান, মাক্স সহ বিভিন্ন জিনিস, তিনি আরো বলেন হবিবপুরের মানুষকে করোনা নিয়ম মেনে চলার জন্য, মুখে মাক্স পড়ে যেন বাইড়ে বের হয়, এবং সচেতন থাকার অনুরোধ জানান।