সাতসকালে দুর্ঘটনার কবলে কুণাল ঘোষ

অবতক খবর,৯ ডিসেম্বরঃ শুক্রবার পথ দুর্ঘটনার কবলে পড়লেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তাঁর গাড়িতে এদিন বেপরোয়া বাস এসে ধাক্কা মারে। আর তার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে তৃণমূল কংগ্রেস নেতার গাড়ি। তবে সুস্থ আছেন কুণাল ঘোষ। তাঁর বিশেষ কোনও চোট লাগেনি। এই দুর্ঘটনার পর তিনি রওনা দিয়েছেন হলদিয়ায়।

আজ হলদিয়ায় কর্মসূচি আছে তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের। তাই তিনি সেখানে যাওয়ার জন্য বাড়ি থেকে সকাল ১০টা নাগাদ হলদিয়ার উদ্দেশ্যে রওনা হন। কিন্তু শিয়ালদা স্টেশনের কাছে ঘটে যায় পথ দুর্ঘটনা। একটি বাস অন্য বাসের সঙ্গে রেষারেষি করতে গিয়ে ধাক্কা মারে কুণাল ঘোষের গাড়িতে। তাতে তিনি চমকে যান। গাড়ি থেকে নেমে পড়েন তৃণমূল কংগ্রেস নেতা। ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। তবে কোনও চোট লাগেনি কুণাল ঘোষের। তারপর একটু ধাতস্ত হয়ে হলদিয়ার উদ্দেশ্যে রওনা দেন তিনি।

এ নিয়ে কুণাল ঘোষ বলেন,বাসটিতে অফিস যাত্রীরা ছিলেন। তাই এই মুহূর্তে বাসটিকে আটকাতে নিষেধ করেছি। কারণ তাহলে সাধারণ মানুষের ভোগান্তি হবে। বাসের নম্বর ও চালকের নাম লিখে রাখা হয়েছে।’‌ পরে বাসটির ব্যবস্থা হবে বলে জানা গিয়েছে।