অবতক খবর , রাজ্ , হাওড়া :- সাজানো বাগান পেয়ে বিধানসভার টিকিটে জিতে মন্ত্রিত্ব পেয়েছেন। বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করলেন গ্রামীন হাওড়ার তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর ও উদয়নারায়নপুর এর বিধায়ক সমীর পাঁজা ।  আজ সকালে হাওড়া সদরের চেয়ারম্যান ও সমবায়মন্ত্রী অরুপ রায়ের কটাক্ষের পরেই গতকাল বনমন্ত্রী ও ডোমজুড়ের বিধায়কের বিস্ফোরক মন্তব্যকে ফের কটাক্ষ করেন গ্রামীন হাওড়ার তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর ও উদয়নারায়নপুর এর বিধায়ক সমীর পাঁজা । রাজীব বন্দ্যোপাধ্যায় গতকাল মন্তব্য করেন যারা ঠাণ্ডা ঘরে বসে রাজনীতি করে তাদের মধ্যে তিনি নেই । সাদাকে সাদা বলেন কালোকে সাদা তিনি বলেন না।

তিনি মাঠে নেমে রাজনীতি করেন । এর পরিপ্রেক্ষিতে বিধায়ক সমীর পাঁজা বলেন । এটাতো তার ক্ষেত্রে প্রযোজ্য দলের আন্দোলনের সময় কোথায় ছিলে। উনিতো সাজানো বাগান পেয়ে বিধানসভার টিকিটে জিতেছে । মন্ত্রিত্ব পেয়েছেন। তিনি তো সবকিছু পেয়ে দলে এসেছেন। তৃণমূল ছেড়ে অন্য দলে গেলে তাদের রাজনৈতিক মৃত্যু হবে। মুখ্যমন্ত্রী যখন বলছেন দল থেকে একজন চলে গেলে লক্ষ লক্ষ তৃণমূল হয়ে যাবে , তাতে দলের কিছু এসে যায় না ।

শুভেন্দু প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বিপরীতে গিয়ে সমীর পাঁজা বলেন , দল থেকে যে কেউ হঠাৎ একজন কর্মী ও যদি বেরিয়ে যান সেটা দলের ক্ষতি এবং বেদনাদায়ক । রাজিব ব্যানার্জি প্রসঙ্গে তিনি আরো বলেন দলের যখন অত্যাচার মাঠে-ময়দানে তখন জন্ম হয়নি হাওড়ায় । দলের মাঝপথে এসে অনেক কিছু পেয়েছেন । তার বক্তব্যে আমি সহমত নয়।