অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- মুর্শিদাবাদ জেলা যুব কংগ্রেসের সমাবেশে বহরমপুর টেক্সটাইল মোড়ে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি কেন্দ্রের বিরোধী দলনেতা সাংসদ অধীর রঞ্জন চৌধুরী এই সমাবেশ থেকে মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মণ্ডল ও জেলা পরিষদের সদস্য সাবিনা ইয়াসমিন সহ আরো বেশ কিছু নেতৃত্ব অধীর চৌধুরীর হাত ধরে কংগ্রেসে যোগদান করলেন।

 

অধীর বাবু জানান তৃণমূল নেতা আছে যারা তৃণমূলের থেকেও কংগ্রেস এমন তাদের আছে মোশারফ হোসেন মন্ডল তিনি ধর্মনিরপেক্ষ দলে যোগদান করলেন। তিনি জানান মুর্শিদাবাদ জেলায় তৃণমূল তাসের ঘরের মতো ভেঙে পড়বে তাদের কোনো অস্তিত্বই থাকবে না জেলায়।

সাংসদ অধীর রঞ্জন বলেন দিদি আর মোদি এক হয়ে গেছে, আরো জেলা থেকে বহু নেতৃত্বে যোগদান করার কথা ছিল , কিন্তু পুলিশকে কাজে লাগিয়ে তা বানচাল করার চেষ্টা করছে শাসক দল।

মোশারফ হোসেন মন্ডল জানান পুরোনো দলে ফিরে এসে ভালো লাগছে আগামী তিন মাসের মধ্যে তৃণমূল পুরনো জায়গায় ফিরে যাবে আর কংগ্রেস অধীর চৌধুরী নেতৃত্বে স্বমহিমায় ফিরে আসবে বলেই তিনি মনে করেন। তিনি আরো বলেন এবার থেকে খেলায় বাউন্ডারি আর ওভার বাউন্ডারি দেখতে পাবেন বলেই তার মত।
এই দিনেই যুব সমাবেশে মুর্শিদাবাদ জেলার বিভিন্ন ব্লক থেকে বহু কর্মী-সমর্থক মিছিল করে সভায় উপস্থিত হয়।