সাংবাদিক বৈঠকে বহরমপুর জেলা বিজেপির সভাপতি শাখারাভ সরকার

অবতক খবর,২০ মার্চঃ আজ বহরমপুর বিজেপির জেলা কার্যালয়ে বিজেপির জেলা সভাপতি শাখারাভ সরকার সাংবাদিক বৈঠকে বলেন আমরা গত দুদিন থেকে লক্ষ্য করছি মা এবং সন্তানের মধ্যে টানাপোড়েণ চলেছে। কে বিজেপির শত্রু আর কে বিজেপির মিত্র। এই কারণে শাখারভ  সরকার বলেন আমাদের এটা পরিষ্কার করা দরকার যে কংগ্রেসের গর্ভে জন্মগ্রহণ করে ছোট্ট শিশু তার বাসনা পূর্ণ করেছিল ২০১১ সালে। অর্থাৎ তৃণমূল কংগ্রেস এই রাজ্যে ক্ষমতায় এসেছিল কংগ্রেসের হাত ধরে বললেন শাখারভ সরকার।

তিনি বলেন এই ঘটনায় আপামর বাংলা বাস বাসি তার সাথে মুর্শিদাবাদের সকল মানুষ আমরা আনন্দিত হয়েছিলাম যে কেন্দ্র এবং রাজ্য এই একই সরকার পশ্চিমবঙ্গে এর আগে অর্থাৎ সিদ্ধার্থ শংকর রায়ের পর বাংলার মানুষ তথা মুর্শিদাবাদে মানুষ দেখেনি। শাখারাভ সরকার বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় বলছে অধীর বাবু বিজেপির দালাল আরএসএস-এর দালাল, তিনি বলেন আমি যদি বলি দিদি আপনি মুর্শিদাবাদে কংগ্রেসকে আরো প্রাধান্য দিতে চাইছেন কারণ যাদের হাত ধরে এ রাজ্যে আপনি ক্ষমতায় এসেছিলে ন তাদেরকে পুরস্কৃত করবার জন্য বিজেপির ভোট ব্যাংকে ভেঙে দেওয়ার জন্য আজ মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসকে উপহার দিয়েছেন একটা বিধায়ক। তিনি বলেন দুমাস আগে এই অবির বাবুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কি এমন ঘটল যে অধীর বাবুকে নিয়ে মমতা ব্যানার্জির মুখে এত তার কথা, আর একটাই কারণ কংগ্রেসের অধীর বাবুকে নিয়ে নাচানাচি র, বিজেপির ভোট ভাগ করা। বিজেপির ভোট ভাগ করলেই মমতাদির কেল্লাফতে।শাখারাভ বলেন সে গুড়ে বালি, মমতা দিদি র এই স্বপ্ন পূরণ হবে না। কারণ জেলার মানুষ জানে অধীর বাবু একটা অচল পয়সায় পরিণত হয়েছে ওর সারা রাজনৈতিক জীবন ফিটিং সেটিং এবং চিটিং এ রাজনীতিতে ভরা। তিনি বলেন বাংলায় যখন সিপিএমের সরকার ছিল তখনও অধীর বাবু জেলায় বসে জিতেছেন কি কারনে জিতেছেন এটা আপনারা সকলেই জানেন বলেন শাখারাভ। আবার বাংলায় যখন মমতা ব্যানার্জির সরকার চলছে কোথাও কংগ্রেস নাই বিজেপি ১৮ টি সিট পেয়েছে কিন্তু সেখানে অধীর বাবু কি করে জিতে? মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে টাই আপ করে জয়লাভ করেছেন।

তিনি বলেন সবাই জানে আপনারা যে চক্রান্ত করছেন সেটা ঠিক নয়। তিনি বলেন গত পরশু কংগ্রেসে কিছু লোক অধীর বাবু জয়েনিং করিয়েছেন, তারা বলছেন বিজেপি এবং তৃণমূল থেকে এরা জয়েন করেছে। সরকার চ্যালেঞ্জ করে বলেন অধীর বাবু একজনকে মিডিয়ার সামনে দাঁড় করিয়ে বলুক এই ব্যক্তি বিজেপি তাকে কংগ্রেসে জয়েন করেছি তাহলে আমি এই রাজনীতি ছেড়ে দিব বলে জানান তিনি। তিনি আরো বলেন যে গতকালকেও শাওনি সিংহ রায় বলেছে বিজেপি কংগ্রেস সিপিএম থেকে তৃণমূলে যোগদান করেছে। তিনি বলেন বিজেপিকে নিয়ে তাদের এত কেন মাথাব্যথা কারণ একটাই গত ৮ এবং ১২ ই মার্চ মুর্শিদাবাদ জেলায় কংগ্রেস এবং তৃণমূল থেকে তৃণমূলের পদাধিকারী বিজেপিতে জয়েন করেছে বলে তিনি জানান। তিনি বলেন অনেক মিডিয়া না দেখালেও কিছু মিডিয়া এগুলোই কভারেজ করেছে তিনি তার কাছে ফুটেজ আছে বলেও দাবি করেন। তিনি বলেন সেই ফুটেজকে চ্যালেঞ্জ করার জন্য শাওনি সিংহ রায়রা তাদের পিঠ বাঁচানোর কারণে করেছে বলে ঢাকঢোল পিটাচ্ছেন। তিনি বলেন যদি আপনাদের কাছে প্রমাণ থাকে বিজেপির লোক জয়েন করেছে তাহলে আপনারা প্রমান দেখান। তিনি বলেন সারা জীবন দুটো পার্টি চিটিংবাজিতে ভরা, এখন মুর্শিদাবাদ জেলাতেও সিবিআইয়ের হানা চলছে দু-এক জন আমন্ত্রণপত্র পেয়েছেন বহরমপুর সরিক কংগ্রেসের সাথে সাথে তারাও পাবেন চিঠি ব্যস্ত হওয়ার কোনো কারণ নেই।

যেভাবে বহরমপুর শহরে পুকুর ভরাট হয়েছে এবার পাবে বলে জানান শাখারাভ সরকার। তিনি মনে করিয়ে দেন গতকাল দেখেছেন এসএসসি স্ক্যানের সাথে সাথে ৭০ টি পৌরসভার চাকরি এসেছে তার মধ্যে বহরমপুর ব্যতিক্রম নয় বলে তিনি জানান। এই বহরমপুর পৌরসভার চাকরি নিয়ে যখন টানা হেঁচড়া চলবে? বহরমপুরের জমি কেলেঙ্কারি পুকুর ভরাটের টাকা। সব হিসাব আসবে, অপেক্ষায় থাকুন। বললেন বিজেপির জেলা সভাপতি শাখারাভ সরকার।