অবতক খবর,১৪ জুলাইঃ বিজেপি রাজ্য সভাপতি সাংবাদিকদের মুখোমুখি হয়ে কয়লা পাচারকাণ্ডে ইসিএল এর ম্যানেজার ও কর্মীরা গ্রেপ্তার এই প্রসঙ্গে তিনি বলেন, তদন্তের গতিপ্রকৃতি বাইরে থেকে যা দেখছি দেখে বুঝতে পারছি, তদন্ত শেষের দিকে। তার ফলে সিবিআই জাল গোটাতে শুরু করেছেন জাল গোটানো হলে মাছ ধরা পড়বে ছোট মেজো। বড় বড় রা গোপাল ধরা পড়বে।

দীঘায় বুলডোজার দিয়ে অবৈধ দোকান উচ্ছেদ মুখ্যমন্ত্রী বলেছেন পুনর্বাসন না দিয়ে উচ্ছেদ নয়, পুনর্বাসন রাজ্য সরকার দিক না। আমরা বরাবর প্রস্তাব দিয়েছি যারা রেলের জায়গা দখল করে আছে তাদের রাজ্য সরকার পাট্টা দিয়ে জমি দিক। আমরা কেন্দ্রীয় সরকারের তরফ থেকে প্রধানমন্ত্রী আবাস যোজনা বাড়িতে সমস্যার সমাধান হয়ে যায়। রাজ্য সরকার জমির মালিক,কেন্দ্রীয় সরকার জমির মালিক নয়।

শিন্ডে সরকার পেট্রোল-ডিজেলের দাম কমিয়েছেন এই প্রসঙ্গে তিনি বলেন, শুধু এটুকুই বলবো পশ্চিমবঙ্গে যখন বিজেপি সরকার আসবে তখন পেট্রোল-ডিজেলের উপর থেকে ভ্যাট কমিয়ে দেব পেট্রোল-ডিজেলের দাম তখন পশ্চিমবঙ্গেও কমবে।

সিবিআই রাজনৈতিক স্বার্থে ব্যবহার করা হচ্ছে পাল্টা সিআইডি দিয়ে রাজ্যকে ভয় পাওয়ানো হচ্ছে। এই প্রসঙ্গে তিনি বলেন, আমরা ভয় পাচ্ছি না। সিআইডি লাগাচ্ছে। যা লাগাচ্ছে লাগাতে পারেন।আমরা এও জানতে পেরেছি আমাদের পরিবারের যারা চাকরি বাকরি করেন তাদের ফাইল দেখা হচ্ছে। মাননীয় মুখ্যমন্ত্রীকে মিডিয়ার মাধ্যমে বলতে চাই যে ফাইল  দেখে নিতে পারেন সিআইডি থেকে শুরু করে যা যা আছে দেখে নিতে পারেন অবৈধ সম্পত্তি কি কি আছে না আছে। আমরা বুক ঠুকে বলতে পারি, না খাব না খেতে দেবো এই নীতিতে আমরা বিশ্বাস করি মমতা ব্যানার্জির পুলিশকে আমরা ভয় পাই না।