অবতক খবর,১৮ ডিসেম্বর: হাওড়া জেলার সাঁকরাইলের স্টার স্পোর্টিং ক্লাবের সভাকক্ষে, রুরাল মেডিকেল প্র‍্যাকটিশনাল এ‍্যাসোসিয়েশনের পঞ্চম হাওড়া জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। আগামীকাল উনিশ ডিসেম্বর রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পর্যায়ক্রমে সম্মেলনের আয়োজন করা হয়েছে।

গ্রামীণ চিকিৎসকের পেশার স্বীকৃতির দাবিতে ধারাবাহিক ভাবে আন্দোলন ,সংগ্রাম, উন্নত চিকিৎসার পাঠদান, লাইব্রেরী স্হাপন করা, প্রশিক্ষণ, কর্মশালা, সচেতনতা বৃদ্ধি করা, সামাজিক,সাংস্কৃতিক, সেবা মূলক কাজ করা চলছে দীর্ঘ সময় ধরে সকলের প্রচেষ্টায়। সম্মেলনে উপস্থিত থাকবেন বিভিন্ন ধরনের অতিথি,এ‍্যাসোসিয়েশনের কেন্দ্রীয়,রাজ‍্য ,আন্তরাজ‍্য , আন্তজেলা সহ হাওড়া জেলার বিভিন্ন স্থানের গুরুত্বপূর্ণ প্রতিনিধি দল।

সম্মেলনে মহিলা ও পুরুষ গ্রামীণ চিকিৎসক শতাধিক জন অংশগ্রহণ করবেন। আধুনিক পদ্ধতিতে চিকিৎসা সেবা প্রদান,রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সচেতনতা বৃদ্ধি, সামাজিক, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন ধরনের সেবা প্রদান কর্মসূচির মধ্যে দিয়ে সংগঠনের উত্তর উত্তর শ্রীবৃদ্ধি গঠন করার নিরন্তর প্রচেষ্টা অব্যাহত।

গ্রামীণ চিকিৎসকদের চিকিৎসার মান উন্নয়নে কাজ করা। সম্মেলনের সাফল্য কামনা করেছেন এক গৃহবধূ আম্বিয়া বেগম। পশ্চিমবঙ্গ বাই সাইকেল ট‍্যুরিষ্ট এ‍্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সেখ রফিকুল ওয়াহেদ মহম্মদ সহিদুল হক উপস্থিত সকল প্রকার অতিথি ও প্রতিনিধিদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

নিম্ন দামোদর বন‍্যা প্রতিরোধ কমিটির যুগ্ম আহ্বায়ক সনৎ মাল উপস্থিত জন ও সকল প্রকার সহযোগিদের ভালোবাসা ও সাফল্য কামনা করেন।ঘনশ‍্যামচক খানকাহ পাক কুল মশায় খানে তরিকতের জুমলা পীরের আস্তানার সেবাদাতা সেখ রেজাউল ওয়াহেদ মহম্মদ মনিরুল হক গ্রামীণ চিকিৎসকদের আরো বেশি বেশি করে উন্নত চিকিৎসার পাঠদান ও সরঞ্জামসহ লাইব্রেরী স্থাপনে সহায়তা প্রদান করার জন্য কেন্দ্রীয় ও রাজ্য সরকারের দৃষ্টি আকর্ষণ করেন তৎসহ সকলের সুস্থতা কামনা করেন।