অবতক খবর,৪ জুলাই,ডায়মন্ড হারবার: সহপাঠীর ঘুষিতে প্রাণ হারালো একাদশ শ্রেণির ছাত্র। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবার ধনবেড়িয়া হাই স্কুলের। মৃত ছাত্রের নাম মলয় হালদার বাড়ি ডায়মন্ড হারবার পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডে কেল্লার মোড়ে বাসিন্দা স্থানীয় ধনবেরিয়া হাই স্কুল কলা বিভাগের ছাত্র।

স্কুল সূত্রে জানা গিয়েছে, সোমাবার স্কুলে দ্বিতীয় পিরিয়ডের পরে মলয়ের সাথে সহপাঠী সায়ন খেলার ছলে মারপিট শুরু করে । হঠাৎ সায়ন মলয়ের কানের নিচে করে একটি ঘুসি মারে, তখনই অজ্ঞান হয়ে পড়ে যায় মলয়। এরপরই অন্যান্য ছাত্র-ছাত্রীরা ও শিক্ষকেরা ছুটে আসে ক্লাসরুমের মধ্যে, তড়িঘড়ি করে মলয়কে উদ্ধার করে ডায়মন্ড হারবার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। স্কুলের ছাত্র-ছাত্রীদের থেকে জানা যায় মলয় হালদার ও সায়ন চক্রবর্তী দুজনেই একাদশ শ্রেণির কলা বিভাগের ছাত্র ছিল।

দুজনেরই দর্শনের ক্লাস ছিল সেকেন্ড পিরিয়ডের পর। কিন্তু হঠাৎই খেলার ছলে মারপিট করতে গিয়েই এমন মর্মান্তিক ঘটনায় ইতিমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে।

তবে প্রশ্ন উঠছে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে, কিভাবে শিক্ষকদের নজর এড়িয়ে ঘটল এমন দুর্ঘটনা। ইতোমধ্যে গোটা ঘটনা তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। সহপাঠী সায়ন চক্রবর্তীকে আটক করা হয়েছে। একমাত্র ছেলেকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছে মলয়ের বাবা-মা।