অবতক খবর , শিব শংকর ,দক্ষিণ দিনাজপুর :- নুরপুর এলাকায় তৈরি হচ্ছে তৃণমূলের পার্টি অফিস । CPI(M) -এর অভিযোগ, সরকারি দল হওয়ার সুবাদে অবৈধভাবে সরকারি জমিতে পাকাপাকিভাবে নির্মাণ করা হচ্ছে । সূত্রের খবর, CPI(M) -এর তরফে আগামীকাল ব্লকের বিডিওর কাছে এ ব্যাপারে ডেপুটেশন জমা দেওয়া হবে । দক্ষিণ দিনাজপুর জেলার নূরপুর এলাকায় অনেকদিন থেকে বন্ধ জেলা পরিষদের ইটভাটা । তার ঠিক পাশেই গড়ে উঠছে তৃণমূলের পার্টি অফিস । অভিযোগ, বন্ধ ইটভাটার ইট চুরি করে সরকারি জমিতে রাতারাতি গড়ে উঠছে তৃণমূলের পার্টি অফিস । প্রায় দেড় থেকে দুই শতক জায়গা জুড়ে এই পার্টি অফিস তৈরি হচ্ছে । বংশীহারী ব্লকের মাইনোরিটি সেলের সভাপতি আজগার আলির বিরুদ্ধে এই অভিযোগ তুলছে স্থানীয় CPI(M) নেতৃত্ব ।

যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে । বলা হয়েছে ইটভাটার পাশে থাকা আদিবাসীরা ইট চুরি করেছিল । দক্ষিণ দিনাজপুর জেলার CPI(M)-এর জেলা সম্পাদক এবং প্রাক্তন ক্ষুদ্র কুটির মন্ত্রী নারায়ন বিশ্বাস জানান, দুর্নীতিতে সরকার এবং শাসক দল মিলে মিশে গিয়েছে । লুটতরাজ চালাচ্ছে । এটি তারই একটি উদাহরণ ।

যদিও অভিযুক্ত তৃণমূল নেতা আজগার আলি অবশ্য সরকারি জায়গায় পার্টি অফিস তৈরির বিষয়টি এড়িয়ে যান । এই বিষয়ে বংশীহারী ব্লকের বিডিও সুদেষ্ণা পাল জানান, বিষয়টি জানা ছিল না । এ বিষয়ে তদন্ত করে দেখা হবে । যদি খাস জমি হয় তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।