নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ৮ই ডিসেম্বর :: ইসলামপুর :: সাধারণের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করার পাশাপাশি সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধন গড়ে তোলার জন্য বিভিন্ন কর্মসূচি নিলো চোপড়া থানা আবাসিক কালী পূজা কমিটি। শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত চোপড়া থানা সংলগ্ন ফুটবল ময়দানে এ বিষয়ে ছিল একটি বড় ধরনের উৎসবের আয়োজন।

সেখানে সামিল হয়েছিলেন ইসলামপুর পুলিশ জেলা পুলিশ সুপার শচীন মাক্কার, অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল,চোপড়ার বিধায়ক হামিদুল রহমান,চোপড়া পঞ্চায়েত সমিতির সভাপতি আজহারউদ্দিন,চোপড়ার বিডিও জুনেইদ হুসেন,চোপড়া পঞ্চায়েত সমিতির সদস্য তথা সমাজকর্মী প্রীতি রঞ্জন ঘোষ প্রমূখ।

চোপড়া থানার আইসি বিনোদ গজমির জানান,পুলিশের সঙ্গে সাধারণ মানুষের সম্পর্ক দৃঢ় করতেই এই সম্প্রীতির অনুষ্ঠান। এই উৎসবকে সামনে রেখেও ইসলামপুরের অন্যতম নাট্য সংস্থা অগ্নিশিখা আয়োজিত কন্যাশ্রী, সেফ ড্রাইভ সেভ লাইভ,শিশু শ্রমিক ও ড্রাগের নেশা সর্বনাশা বিষয়ে চারটি সচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্যের নাটক মঞ্চস্থ হয়।

উত্তম সরকারের নির্দেশনায় এবং সুশান্ত নন্দী,গৌতমী সাহু,মনোজ হালদার,ও উত্তম সরকার রচিত সমস্ত নাটকগুলি সমাজকে যেন দিল এক নতুন বার্তা। এছাড়াও এদিন সেখানে দুঃস্থদের জন্য ছিল কম্বল বিতরণ পর্ব। শীতের শুরুতে মোট তিনশ জন দুঃস্থ মানুষদের হাতে এদিন কম্বল তুলে দেওয়া হয়।

এদিন ফতেহা দোয়াজ দহম উপলক্ষে নবী দিবসের সেরা শোভাযাত্রার সম্মান প্রদানের পাশাপাশি ছিল চোপড়া থানা এলাকার এ বছরের সেরা কালীপূজা, সেরা মেলা কমিটিদের পুরস্কার প্রদান। এমনকি সেখানে মেধাবী ছাত্র-ছাত্রীদেরও পুরস্কৃত করা হয়।এদিন অনুষ্ঠানে উদ্বোধনী সংগীত পরিবেশন করেন বিউটি চক্রবর্তী।