সন্ধ্যার পর আচমকাই অদ্ভুত শব্দ,তারপরই আর্তনাদ,পড়শির ঘরেই ভয়ানক দৃশ্যের সাক্ষী গ্রামবাসীরা

অবতক খবর,১৫ জুলাই,নদীয়াঃ ভর সন্ধ্যায় আচমকাই একটা গুলির শব্দ শুনতে পেয়েছিলেন পড়শিরা। কিন্তু শব্দের উৎস তাঁরা অনুমান করতে পারেননি। অর্থাৎ গুলি যে তাঁদের পাশের বাড়িতেই চলেছে, তা ঘুণাক্ষরেও টের পাননি তাঁরা। পরে এক মহিলার গোঙানির শব্দ কানে এসেছিল। তা শুনতে পেয়েই প্রতিবেশী মহিলার ঘরে ঢুকেছিলেন তাঁরা। দেখতে পান রক্তে ভেসে যাচ্ছে মাটি। মাটিতেই পড়ে কাতরাচ্ছেন বাড়ির বউ। স্বামী ততক্ষণে হুড়মুড়িয়ে ঘরের বাইরে বেরিয়ে গিয়েছেন।

নদিয়ার হাঁসখালিতে স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, স্বামী-স্ত্রীর মধ্যে নিত্য অশান্তি হত। পরিবারের আর্থিক সমস্যাও ছিল। ওই ব্যক্তি দিনমজুরির কাজ করে সংসার চালাতেন। কিন্তু মাঝেমধ্যেই নেশাগ্রস্ত অবস্থায় পড়ে থাকতেন তিনি। স্ত্রীর সঙ্গে নানা বিষয়ে তাঁর অশান্তি হত। প্রতিবেশীরাও সেকথা জানতেন।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বৃহস্পতিবার সকালেও স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি হয়। তারপর ওই ব্যক্তি ঘর থেকে বেরিয়ে যান। সন্ধ্যার পরই ঘরে এই ঘটনা।

স্থানীয় বাসিন্দারাই প্রথমে রক্তাক্ত গৃহবধূকে উদ্ধার করে শক্তিনগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দেন, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয়েছে ওই মহিলার।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “সন্ধ্যা পেরিয়ে গিয়েছে তখন। হঠাৎ গুলির শব্দ শুনতে পাই। আমাদের এলাকা শান্ত। এখানে এরকম গোলাগুলি সাধারণ চলে না। ফলে প্রথমে ভয়ে আমরা কেউই ঘর থেকে বের হচ্ছিলাম না। পরে আর্তনাদ শুনতে পেয়েই ওঁদের ঘরে গেছিলাম। দেখলাম, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।” ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ। অভিযুক্তের খোঁজে এলাকায় তল্লাশি চলছে। এর পিছনে বিবাহ বহির্ভূত সম্পর্কের কোনও বিষয় রয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।