অবতক খবর, সংবাদদাতা , ২১শে এপ্রিল ::  লকডাউনে মানুষ গৃহবন্দী এবং যে যাত্রী বহন করা ছোট গাড়ি গুলি বহরমপুর এর মধ্যে ঘুরতো সেগুলি এখন বাড়ির মধ্যে বন্ধ অবস্থায় পড়ে আছে। কারণ প্রশাসন কোথাও নরম, কোথাও আবার গরম। সেই কারণেই বহরমপুরের কান্ত নগরের বাসিন্দা রাধারানী দাস কে দেখা গেল টোটো চালিয়ে বহরমপুর ঘুরতে অবশ্যই তিনি যাত্রী খুঁজছেন। কারণ তার স্বামী টোটো চালাত। পুলিশের চোখ রাঙানিতে সে বাড়ির বাইরে বেরোয়নি।

রাধারানী তার স্বামীকে না বেরোতে দিয়ে নিজেই টোটো নিয়ে বেরিয়ে পড়েছে ।আর বেরোবে না বা কেন সংসারে তিন ছেলে মেয়ে স্বামী অসুস্থ, বাড়িতে শাশুড়ি ,না বেড়ালে পেট চলবে কি করে? বাধ্য হয়ে সংসার বাঁচাতে তিনি বেরিয়েছেন রাস্তায় । বেশি মানুষের রাস্তায় আনাগোনা নেই, যাও বা ভাড়া পাওয়া যাচ্ছে সবই কিন্তু মেডিকেল কলেজে।

অনেকের আবার বেশি পয়সা দিতে আপত্তি আছে ।কিন্তু বাজারের অবস্থা বুঝে সে কিন্তু কম নিতে চাইছে না। বড় ছেলের বিয়ে হয়েছে, সে আলাদা থাকে ,মেয়ে অসুস্থ আর একটি ছেলে আছে জানা যাচ্ছে। কেউই পড়াশোনা করে না। রাধারানী রান্নার কাজ করতো অন্য বাড়ির। লকডাউন উঠে গেলেও কাজ ফিরে পাবে কিনা চিন্তায় আছে সে। তাই সবকিছু ভুলে গিয়ে সংসারের পাশে একাই দায়িত্ব নিয়ে এগিয়ে চলেছেন।