ষাঁড়ের আক্রমণে মৃত্যু হল এক বৃদ্ধের

অবতক খবর,১১ এপ্রিল: ষাঁড়ের আক্রমণে মৃত্যু হল এক বৃদ্ধের। মৃতের নাম নিতাই পাল। বয়স (70)।আজ সকালে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি ঘটেছে উত্তর 24 পরগনা জেলার গাইঘাটা থানার ইছাপুর গ্রামে। জানাগিয়েছে, আজ সকাল ন’টা নাগাদ ইছাপুর গ্রামের নিতাই পাল বাড়ির পাশে কৃষি কাজ করছিলেন। এমন সময় একটি ষাঁড় এসে তাকে আক্রমণ করে। ঘটনাস্থলেই ঐ আহত হন, এরপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা হয় কিন্তু নিয়ে যাওয়ার পথে রাস্তায় মৃত্যু হয়।

তারপর মৃতদেহ বাড়ি নিয়ে আসেন। নিতাই পালের দুই ছেলে এক মেয়ে, কর্মসূত্রে ছেলেরা বাইরে থাকে। থানায় অভিযোগ হয়নি। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বহুদিন ধরে ষাঁড় টি এই এলাকায় ঘোরাফেরা করে। ষাঁড় টি কাউকে কোনদিন ক্ষতি করেনি।

তবে, কয়েক মাস ধরে ষাঁড়টি একালার বাসিন্দাদের তাড়া করছিল। সম্প্রতি নিতাইয়ের ফুল বাগানের ক্ষতিকর করায় মারধর করে নিতাই। আজও নিতাই ষাঁড়টিকে বাস দিয়ে মারধোর করে। তখন রেগে গিয়ে ষাঁড়টি তার উপর আক্রমণ করে।
স্থানীয়রা চাইছেন, ষাঁড়টিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করুক প্রশাসন।তবে এই ঘটনা নিয়ে কিছুই বলতে চাইছেন না পারিবারের সদস্যরা।