শ্লীলতাহানির ঘটনা ঘটল কাঁচরাপাড়া রেল হাসপাতাল সংলগ্ন অঞ্চলে

অবতক খবর  : আবারও শ্লীলতাহানির ঘটনা ঘটল কাঁচরাপাড়ায়। কাঁচরাপাড়া বরমস্থান এলাকার বছর ত্রিশের এক মহিলার (নাম প্রকাশে অনিচ্ছুক) শ্লীলতাহানি করে এক মদ্যপ যুবক। ঘটনার বিস্তারে ওই মহিলা জানান, তিনি স্টেশনের দিকে যাবেন বলে তার ছেলেকে নিয়ে একটি টোটোতে ওঠেন। মহিলা জানান,ওই টোটো চালক মদ্যপ অবস্থায় ছিল। টোটো চালক স্টেশন যাওয়ার মূল সড়ক না ধরে রেল হাসপাতালের রাস্তাটি ধরেন।

এ প্রসঙ্গে মহিলা টোটো চালককে প্রশ্নও করেন যে,মূল সড়ক না ধরে তিনি ওই পথে কেন যাচ্ছেন? টোটো চালক উত্তর দেন যে,এই পথে তাড়াতাড়ি পৌঁছানো যাবে। উল্লেখ্য,রেল হাসপাতালের রাস্তাটি দিনের বেশিরভাগ সময়ই ফাঁকা থাকে, অর্থাৎ খুব কম সংখ্যক মানুষ ওই পথ দিয়ে যাতায়াত করেন। অন্যদিকে ওই রাস্তা থেকে এক মদ্যপ যুবক টোটোতে ওঠে এবং টোটো চালকের পাশের সিটে বসে। কিন্তু মাঝ রাস্তায় ওই মদ্যপ যুবক সামনে থেকে পেছনের সিটে অর্থাৎ মহিলার পাশে বসতে চান। সেইমত ওই যুবক মহিলার ছেলেকে কোলে তুলে নিয়ে তার পাশে বসে।

এরপরই মহিলা অভিযোগ করেন,ওই যুবক তার গায়ে হাত দিচ্ছে।‌ ভয়ে মহিলা চলন্ত টোটো থেকে ঝাঁপ দেন এবং আহত হন। সেই সময় রেল হাসপাতাল সংলগ্ন স্থানীয় মানুষ বিষয়টি দেখতে পান এবং মহিলার থেকে সব শুনে তারা টোটো চালক এবং ওই যুবককে মারধর করে। মহিলা ফোন করেন তার স্বামীকে। স্থানীয়দের তৎপরতায় ওই দুজনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।