অবতক খবর,১৪ এপ্রিলঃ ব্যারাকপুর শিল্পাঞ্চল জুড়ে শ্রমিকদের স্বার্থে বরাবরই লড়াই করতে দেখা যায় লোকসভার সাংসদ অর্জুন সিং কে। বাম জামানা থেকেই খেটে খাওয়া শ্রমিক মজদুরদের হয়ে আন্দোলন করতে দেখা গিয়েছিল তাকে। শ্রমিক স্বার্থে আতপুর এক্সাইড ফ্যাক্টরি গেটের সামনে ফের আন্দোলনের নামার হুঁশিয়ারি দিলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে সাংসদ অর্জুন সিং।

আজ সকালে ফ্যাক্টরি গেটের সামনে এক্সাইট পার্মানেন্ট মজদুর মোর্চা ইউনিয়নের তরফে একটি গেট সভা ডাকা হয়েছিল। সেই মিটিংয়ে উপস্থিত হয়ে সাংসদ অর্জুন সিং বলেন, তৎকাল কিছু নেতা কাঁধে তৃণমূলের পতাকা ও সামনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি রেখে ফ্যাক্টরির মধ্যে দুর্নীতি করছেন। বাড়িতে যোগ্য সঙ্গ দিচ্ছে ম্যানেজমেন্টের একাংশ। হুশিয়ারীর সুরে তিনি বলেন, আমরা কোন দুর্নীতি বরদাস্ত করবো না। শ্রমিকদের যোগ্য সম্মান দিতে হবে। সাংসদ অর্জুন সিংহের গেট সভাকে ঘিরে আগে থেকেই ফ্যাক্টরি গেটের সামনে মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। যাতে কোন অশান্তি না ঘটে, তার জন্য গেটে পৌছে ছিলেন প্রদীপ কুমার দান।

উক্ত সভাস্থলে উপস্থিত হয়েছিলেন তৃণমূল নেতা মন্নু সাউ, প্রাক্তন তৃণমূল কংগ্রেস সোহন প্রসাদ চৌধুরী, সঞ্জয় সিং, তৃণমূল কাউন্সিলর সোমনাথ তালুকদার, হিমাংশু সরকার ও অন্যান্য তৃণমূল নেতৃত্ব।