নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১৭ই ডিসেম্বর :: শ্যামনগর :: গ্লোবাল গ্রীন ফোর্স শ্যামনগর এর দাবি শ্যামনগর মূলাজোড় কালীবাড়ি অঞ্চলে সেখানকার মূল পুরোহিত নিমাইবাবু এবং তার ডান হাত সঞ্জয়বাবু মিলে মন্দির চত্বরের দুটি বড় গাছ কেটে ফেলার জন্য লোক ডাকেন ।

দেবোত্তর সম্পত্তি হয় সেই গাছ কাটার অধিকার কারো নেই কিন্তু তারা কিভাবে লোক ডেকে একটি বড় গাছ কাটিয়ে ফেললেন সেটাই এখন ভাবার বিষয়। খবর পেয়ে গ্লোবাল গ্রীন ফোর্স শ্যামনগর নামে একটি পরিবেশ সচেতনতা শিবির সংগঠন সেখানে উপস্থিত হয় এবং তারা পুলিশ ও বনদপ্তরকে খবর দেয়।

পুলিশ এবং বনদফতরের লোক এসে গাছ কাটা বন্ধ করা হয় তারা বলেন এই গাছ কাটা বেআইনি কিভাবে কিভাবে মন্দিরের প্রধান পুরোহিত নিমাইবাবু ও তার সহ পুরোহিত সঞ্জয়বাবু কেন মন্দির চত্বরের গাছ কাটছেন তারা জবাবদিহি চান ।

পুলিশের বনদপ্তর এর হস্তক্ষেপে গাছ কাটা বন্ধ হয়। একটি বড় গাছ তারা কেটে দেয়। গ্লোবাল গ্রীন ফোর্স শ্যামনগরের পক্ষ থেকে দাবি করা হয় মূলাজোড় কালীবাড়ি প্রধান পুরোহিত বলেছেন পৌষ মেলা শেষ হয়ে গেলে তারা আবার গাছ কাটার উদ্যোগ নেবেন।

শ্যামনগর মূলাজোড় কালীবাড়ি সম্পত্তি একটি ট্রাস্টি বোর্ডের হাতে কিন্তু কিভাবে প্রধান পুরোহিত নিজের ইচ্ছেমত গাছ কাটতে পারে সেটাই ভাবাচ্ছে পরিবেশবিদদের।