অবতক খবর,২১ ডিসেম্বর: গারুলিয়া পৌরসভার ১ এক নম্বর ওয়ার্ডে অন্তর্গত পৌষ কালী পূজার ব্যানার ঘিরে রাজনৈতিক চাপানউতোর ছড়ালো শ্যামনগর ফিডার রোড এলাকাতে। নোয়াপাড়ার প্রাক্তন বিধায়ক তথা গারুলিয়া পৌরসভার প্রাক্তন পৌর প্রধান সুনীল সিং অভিযোগ করেন একটা পৌরসভায় একের অধিক পৌর প্রশাসক রয়েছে গারুলিয়া পৌরসভাতে।

তিনি আরো বলেন হঠাৎই হয়তো গারুলিয়া পৌরসভার বর্তমান পৌর প্রশাসক রমেন দাস কে পরিবর্তন করে তার জায়গায় হয়তো এক নম্বর ওয়ার্ডের বিদায় পৌর মাতা তথা বর্তমান গারুলিয়া পৌরসভার পৌর প্রশাসক মন্ডলীর সদস্য অনন্যা সাহা কে তার জায়গায় বসানো হয়েছে সেই কারণেই পৌষ কালী পূজার ব্যানারে অনন্যা সাহা নামের পাশে পৌর প্রশাসক পদাধিকার বসানো হয়েছে।

এই বিষয় নিয়ে বলতে গিয়ে গারুলিয়া পৌরসভার পৌর প্রশাসক রমেন দাস জানান হয়তো ইচ্ছাকৃত অথবা অনিচ্ছাকৃতভাবে এই ভুল করেছেন পৌর প্রশাসক মন্ডলীর সদস্য অনন্যা সাহা। তিনি আরো জানান এই সম্পূর্ণ ঘটনা দলের দমদম ব্যারাকপুর সাংগঠনিক জেলা সভাপতি পার্থ ভৌমিক এর কাছে জানানো হবে।

অপরদিকে গারুলিয়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দত্ত জানান, এই ঘটনা সম্পূর্ণ অন্যায় ভাবে করা হয়েছে পৌর প্রশাসক কোনদিন ২ টো হয়না এই ঘটনা আমরা উচ্চ নেতৃত্বকে জানাবো।