অবতক খবর,৩ আগস্ট,বনগাঁ: মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে মহকুমা শাসকের অফিসে এসে মনোনয়নপত্র জমা দিল তৃণমূল প্রার্থী ও কংগ্রেস প্রার্থী। বুধবার বেলা বারোটা নাগাদ শতাধিক কর্মী সমর্থক ও তৃণমূল প্রার্থী পাপাই রাহাকে নিয়ে বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস, বনগাঁ পৌরসভার চেয়ারম্যান গোপাল শেঠ সহ তৃণমূল কাউন্সিলর মহকুমা শাসকের অফিসের সামনে আসেন। জেতার ব্যাপারে নিশ্চিত বলে জানিয়েছেন তৃণমূল প্রার্থী।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রাজ্য চর্চিত। সম্প্রতি বনগায় 14 নম্বর ওয়ার্ডের প্রার্থী নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছিল।

সে প্রশ্নের জবাবে বিশ্বজিৎ বাবু বলেন, তৃণমূলের কোনো গোষ্ঠীদ্বন্দ নেই ৷অতীতে কিছু ভুল ত্রুটি হতে পারে। আজকের প্রার্থী নিয়ে সকলের একসঙ্গে মিছিল প্রমাণ করল আমরা সকলেই মুখ্যমন্ত্রীর ছাতার তলায় আছি।

পাশাপাশি এই দিন সকালেই বনগাঁ মহকুমা শাসকের অফিসে এসে মনোনয়নপত্র জমা দেন কংগ্রেস প্রার্থী প্রভাস পাল। প্রভাস বাবু বলেন তৃণমূলের অপশাসনের বিরুদ্ধে মানুষ এবার কংগ্রেসকে জয়ী করবে।

প্রসঙ্গত গত পৌর নির্বাচনে ১৪ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে ভোটে জিতে ছিলেন দিলীপ দাস।পরে তার মৃত্যু হয়। রাজ্য নির্বাচন কমিশন একুশে আগস্ট ১৪ নম্বর ওয়ার্ডের নির্বাচনের দিন ঘোষণা করে৷ আজই ছিল মননয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন।