অবতক খবর, হাওড়া: আজকে হাওড়া মাকড়দহ রাঘবপুরে ঐতিহাসিক ১০ ই মাঘের কালী মা এর প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব ও তদসংলগ্ন বিরাট এক দিনের মেলা রাঘবপুর ধাড়সাতে অনুষ্ঠিত হচ্ছে। সঙ্গে থাকছে বিরাট অন্নকূট উৎসব। এছাড়াও থাকছে এই উৎসব ঘিরে বিভিন্ন দিনে বিভিন্ন মনোগ্য অনুষ্ঠানের সম্ভার ।

১০ ই মাঘ পূজা কমিটির বর্তমান সম্পাদক অজয় দাস ও প্রাক্তন সম্পাদক সন্যাসী চরন দাস জানিয়েছেন যে ” এই মেলা এক ঐতিহাসিক মেলা, যেখানে দূরদূরান্ত গ্ৰাম থেকে মানুষ ১০ ই মাঘের কালী মা এর আশীর্বাদ লাভে ও প্রসাদ গ্রহন করতে আসেন। ১০ ই মাঘের কালী মা খুবই জাগ্রত। আমরা মন্দিরে বলি প্রথা বহু দিন তুলে দিয়েছি ও ১০ ই মাঘ মন্দির কমিটি মানুষের স্বার্থে বিভিন্ন সামাজিক কাজ করে চলেছেন।

ধাড়সা নিবাসী ও বিভিন্ন শুভাকাঙ্ক্ষী ব্যক্তিদের ঐকান্তিক সহযোগিতায় এই মেলা এক অন্যরকম মাত্রা ও পরিচিতি পেয়েছে হাওড়া জেলার বুকে। আমাদের মুম্বাই, দিল্লী, গুজরাট প্রভৃতি প্রবাসী ও এলাকার বিভিন্ন শুভাকাঙ্ক্ষী ব্যক্তিরা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই মেলা ও তদসংলগ্ন অনুষ্ঠান সুন্দর ভাবে পরিচালনা করতে। তাদের কে অনেক অনেক ধন্যবাদ। ” উল্লেখ্য এই মেলা ও তদসংলগ্ন সকল অনুষ্ঠানে প্রবেশ অবাধ।