অবতক খবর,২ নভেম্বর: দশ কা দাম ক্লাবের আয়োজনে চোপড়া ব্লকের মহঃ বক্স হাই স্কুলে শুরু হল নাইট অলিম্পিক টুর্নামেন্ট। এই অলিম্পিক টুর্নামেন্টে রয়েছে ব্যাডমিন্টন,কেরম,কবাডি, শর্ট বাউন্ডারি ক্রিকেট,ফুটসল (শর্ট ফুটবল) ভলিবল ও পাবজি প্রতিযোগিতা। ক্লাব সম্পাদক শাহীদ আখতার ও সভাপতি শাহীদ রাজা জানান, ক্লাবের পক্ষ থেকে এর আগে আমরা খেলাধুলার আয়োজন করেছি কিন্তু এই প্রথম আমরা নাইট অলিম্পিক টুর্নামেন্টের আয়োজন করলাম।

এদিন আদিবাসী নৃত্যের মাধ্যমে অতিথিদের বরণ করা হয়। ফিতে কেটে নাইট অলিম্পিক টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন তৃণমূল কংগ্রেসের চোপড়া ব্লক কোর কমিটির চেয়ারম্যান তাহের আহমেদ। এই টুর্নামেন্ট চলবে আগামী ১০ নভেম্বর পর্যন্ত।

ক্রিকেট ও কবাডি তে প্রথম পুরস্কার হিসেবে রয়েছে নগদ নয় হাজার এক টাকা সঙ্গে ট্রফি,ফুটসল এও রয়েছে নগদ নয় হাজার এক টাকা সঙ্গে ট্রফি, ভলিবল এ প্রথম পুরস্কার রয়েছে সাত হাজার এক টাকা ও সঙ্গে ট্রফি, ব্যাডমিন্টন এ প্রথম পুরস্কার রয়েছে পাঁচ হাজার এক টাকা সঙ্গে ট্রফি এছাড়াও কেরম ও পাবজি তে প্রথম পুরস্কার হিসেবে রয়েছে তিন হাজার এক টাকা সঙ্গে ট্রফি। খেলা ধুলার প্রতি দশ কা দাম ক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।