অবতক খবর,১৪ নভেম্বরঃ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মানসিক সুস্থতা কামনা করে শুভেন্দু অধিকারীর বাড়িতে চিঠি পাঠানোর জন্য রওনা দিলো বনগাঁ সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা। এদিন বনগাঁ সংগঠনিক জেলা তৃণমূল সভাপতি নিরুপম রায় সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে এই চিঠি প্রকাশ করেন। এই চিঠিতে লেখা রয়েছে লোডশেডিং এমএলএ শুভেন্দুর দ্রুত সুস্থতা কামনা করি।

বনগাঁ সাংগঠনিক জেলার ১৪ টি ব্লক থেকে এদিন গোলাপ ফুল ও পোস্ট কার্ড দিয়ে এই চিঠি পাঠানোর জন্য রওনা দেন তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। প্রসঙ্গত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছেলে আয়ানশের জন্মদিনের উৎসব এর পরিপ্রেক্ষিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং আয়ানশকে নিয়ে কুরুচিকর মন্তব্য করার প্রেক্ষিতে তার মানসিক সুস্থতা কামনা করে এই চিঠি শুভেন্দু অধিকারীর বাড়িতে পাঠানো হচ্ছে বলে জানানো হয়েছে তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে। এই বিষয়ে বনগাঁ সংগঠনিক জেলা যুব তৃণমূল সভাপতি নিরুপম রায় বলেন….

“রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের নির্দেশে প্রতি জেলা থেকে এই কর্মসূচি নেওয়া হয়েছে, আমরাও সেই অনুসারে প্রতিটি ব্লক থেকে শুভেন্দু অধিকারীর মানসিক সুস্থতা কামনা করে তাকে চিঠি পাঠাচ্ছি।”

বনগাঁ সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শুভেন্দু অধিকারীর বাড়িতে তার মানুষিক সুস্থতা কামনা করে চিঠি পাঠানো প্রসঙ্গে বনগাঁ উত্তর কেন্দ্রে বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া কটাক্ষ করে বলেন..”বাংলার পুলিশ যেভাবে পিসি ভাইপো এবং তার পরবর্তী প্রজন্মকে প্রটেকশন দিচ্ছে বিরোধী দলনেতা হিসেবে শুভেন্দু অধিকারী কর্তব্য তার প্রতিবাদ করা। বিরোধী হিসেবে আমাদের কর্তব্য বর্তমান সরকারের ভুল ভ্রান্তি তুলে ধরা।”