অবতক খবর,১৩ এপ্রিল : বুধবার কন্নড় ছবি ‘কেডি’র সেটে বোমা ফেটে সঞ্জয় দত্তের গুরুতর আহত হওয়ার খবর শিরোনামে উঠে আসে। আতঙ্কিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে সে খবর ভুয়ো, এমনই টুইট করে জানাচ্ছেন স্বয়ং সঞ্জয় দত্ত। তাঁর কথায়, “এ ধরনের তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন!”

‘কেডি’ ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অভিনেতা। ফাইটমাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল শুটিং। তখনই বোমা বিস্ফোরণের খবর ছড়ায়।

বেঙ্গালুরুর পার্শবর্তী অঞ্চলে চলছিল ‘কেডি’ ছবির শুটিং। খবর রটেছিল, শুটিং চলাকালীন আচমকাই বিস্ফোরণে আহত হন অভিনেতা। তাঁর হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছিল বলেও জানা গিয়েছিল। এরপর নাকি ছবির শুটিং বন্ধ রাখা হয়। খবর ছড়িয়ে পড়তে আতঙ্কের আবহে সঞ্জয় নিজেই শেষমেশ একটি বার্তা পোস্ট করেন সমাজমাধ্যমে। তিনি লেখেন, “আমি আহত হয়েছি এমন প্রতিবেদন দেখছি চারদিকে। সবাইকে আশ্বস্ত করে বলি, এ খবর ভিত্তিহীন। কিছুই হয়নি। ভগবানের দয়ায় আমি একেবারে সুস্থ আছি।”

সঞ্জয় আরও জানান, ‘কেডি’র শুটিংয়ে তাঁকে অতিরিক্ত যত্নে রাখা হয়েছে। তাঁর কথায়, “আমার প্রতিটি দৃশ্য শুট করার সময় টিমের সবাই অধিক সতর্ক থাকে। অতএব কোনও চিন্তা নেই। যাঁরা আমার খোঁজ নিলেন, এত উতলা হয়ে পড়লেন, তাঁদের সবাইকে ধন্যবাদ।”