শুক্রবার সারারাত অবস্থান বিক্ষোভের পর শনিবার সকালেও অভিষেকের অফিসের সামনেই অবস্থানকারীরা

অবতক খবর,৩০ জুলাইঃ শুক্রবার সারারাত অবস্থান বিক্ষোভের পর শনিবার সকালেও অভিষেকের অফিসের সামনেই রয়েছেন অবস্থানকারীরা। তাঁদের দাবি, এসএসসি আন্দোলনকারীদের সঙ্গে যেমন বৈঠক করেছেন অভিষেক, তেমনই তাঁদের সঙ্গেও আলোচনা করতে হবে। তাঁদের সমস্যার কথা শুনতে হবে। শুক্রবার এসএসসি আন্দোলনকারীদের আট প্রতিনিধির সঙ্গে বৈঠক করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ক্যামাক স্ট্রিটে অভিষেকের দপ্তরে যখন বৈঠক চলছে,,, তখনই বাইরে জমায়েত করে আরও একটি চাকরিপ্রার্থীর দল।তাঁদের দাবি, ২০১৪ সালের প্রাথমিক টেট উত্তীর্ণ তাঁরা।এসএসসি আন্দোলনকারীদের বৈঠকের খবর পেয়ে তাঁরাও ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসের সামনে এসে হাজির হন। শুক্রবার দুপুর ২টো থেকে অভিষেকের দপ্তরের সামনে অবস্থানে বসেন আন্দোলনকারীরা।

দীর্ঘ অপেক্ষার পর তাঁরা সেখানেই বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে অভিষেক আন্দোলনকারীদের সঙ্গে কথা বলতে প্রতিনিধি পাঠান। তাতে লাভ হয়নি।আন্দোলনকারীদের বক্তব্য,তাঁরা সরাসরি অভিষেকের সঙ্গে কথা বলবেন।শেষে তাঁদের বার্তা পাঠানো হয় ডেপুটেশন নিয়ে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে যোগাযোগ করতে। তাঁদের সমস্যাকেও গুরুত্ব দিয়ে দেখা হবে।

অভিষেক শিক্ষামন্ত্রীকে এই দলটির সঙ্গে আগামী সাতদিনের মধ্যে আলোচনায় বসার কথা বলেছেন। এই প্রতিশ্রুতির পরেও আন্দোলন থেকে সরেননি ২০১৪ সালের প্রাথমিক টেট উত্তীর্ণরা। শুক্রবার বিকেল গড়িয়ে রাতের পর শনিবার সকালেও চলছে অবস্থান–বিক্ষোভ।