অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ, কোচবিহার :      বিগত লোকসভা নির্বাচনে কোচবিহার সংসদীয় আসনটি বিজেপির দখলে যাবার পর থেকেই কোচবিহারের নানা অঞ্চলে বিজেপি তৃণমূলকে ঘরছাড়া করে দিয়েছে বলে অভিযোগ। শীতলখুচি ব্লকের ভাঐরথানা অঞ্চল তৃণমূলের দখলে থাকা সত্ত্বেও তারা অঞ্চল অফিস খুলতে পারেনি দীর্ঘদিন। এমনকি নিজেদের পার্টি অফিস পর্যন্ত খুলতে পারেনি তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যে এই এলাকায় তৃণমূল এবং বিজেপিতে বহুবার সংঘর্ষ বাধে। তাদের সংঘর্ষের জেড়ে এই অঞ্চলের বহু স্থানে বাড়িঘর এবং হাট-বাজারে দোকান পাট প্রচুর ভাঙচুর হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

কোচবিহার জেলায় তৃণমূলের নেতৃত্ব বদল এর সাথে সাথেই তৃণমূল কংগ্রেস তাদের হালে কিছুটা পানি পেয়েছে বলে অনেকের ধারণা। আর সে কারণে জেলার বিভিন্ন প্রান্তে বসে থাকা তৃণমূল কর্মীরা কোমর খাড়া করে দাঁড়ানোর চেষ্টা করছেন।

শীতলকুচি বিধানসভা কেন্দ্রের বিধায়ক হিতেন বর্মন বলেন, যে সমস্ত তৃণমূল কর্মী দীর্ঘদিন ধরে এলাকায় বসে ছিলেন তাদেরকে সতেজ এবং সক্রিয় করবার প্রচেষ্টা চলছে। এই মুহুর্তে তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠনগুলি তাদের নিয়মিত প্রোগ্রাম করেই চলেছেন। তারই অঙ্গ হিসেবে ভাঐরথানায় তারা বাইক মিছিল করে এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখার আহ্বান জানিয়েছেন।

অপরদিকে বিজেপির তরফে কোচবিহার জেলা সহ-সভাপতি যোগেশ চন্দ্র বর্মন বলেন, করোনার আবহকে উপেক্ষা করে শাসকদলের এই বাইক মিছিল অনৈতিক।