অবতক খবর, শিলিগুড়ি: বছরের প্রথমদিকে Nrc এবং cab বিরোধিতার মধ্যে দিয়ে সমাপ্তি ঘটল শিলিগুড়ি পুরনিগমের প্রথম বাজেট অধিবেশনের। এদিন অধিবেশন শুরু হতেই শিলিগুড়ি পুরনিগমের তৃনমুল কংগ্রেস কাউন্সিলারেরা NRCএবং CAB নিয়ে প্রতিবাদ করেন এবং মেয়র অশোক ভট্টাচার্য্য তা পূর্ন সমর্থন করেন। তার কিছুক্ষন পরেই বিজেপি  কাউন্সিলার খুশবু মিতল NRCএবং CAB সমর্থনে কক্ষ ছেড়ে বের হয়ে যান।

এদিন শুরু থেকেই তৃনমুল কাউন্সিলারেরা NRCএবং CAB নিয়ে আক্রমণাত্মক  ছিলেন। বিরোধী দলনেতা রঞ্জন সরকার, কাউন্সিলার শ্রাবনী দত্ত জানান  NRC নিয়ে কেন্দ্রীয় সরকার মানুষের উপর রোলার চালাতে চাইছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃনমুল কংগ্রেস সর্বশক্তি দিয়ে তা প্রতিরোধ করবে।  প্রতিবাদী হন চন্দ্রানী মন্ডল এবং নান্টু পালেরাও।  তবে এদিন সবাইকে ছাপিয়ে যান তৃনমুলের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলার শ্রাবনী দত্ত, সমস্ত তথ্য তুলে তিনি এদিন তার ঝাঁঝালো  মন্তব্য দিয়ে হতবাক  করে দেন অন্য কাউন্সিলারদের। পরে তৃনমুল কাউন্সিলারেরা রঞ্জন সরকারের নেতৃত্বে মেয়রের কাজকর্মের প্রতিবাদ জানিয়ে সভা ত্যাগ করেন।

এদিন অপর দুই রাজনৈতিক দল সি পিএম  এবং কংগ্রেসের কাউন্সিলারেরা নিরুত্তাপ ছিলেন প্রথম থেকেই। আজকের এই অধিবেশন যে আগামী পুর নির্বাচনকে অন্য মাত্রা এনে দেবে এ বিষয়ে কোন সন্দেহ নেই।