অবতক খবর , শিলিগুড়ি :      সোমবারের তুলনায় শিলিগুড়িতে অনেকটাই কমেছে করোনা আক্রান্তের সংখ্যা। গতকাল যে সংখ্যাটা ৬৬ ছিল তা আজ কমে দাড়াল ৩৫। শিলিগুড়ি পুর এলাকার পাশাপাশি নতুন করে করোনায় আক্রান্তের সংখ্যা কমেছে শিলিগুড়ি মহকুমা ও দার্জিলিং পার্বত্য এলাকায়।

মঙ্গলবার শিলিগুড়ি পুর এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৫ জন। এর মধ্যে দার্জিলিং জেলাভূক্ত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে আক্রান্ত হয়েছেন ২২ জন, আর সংযোজিত ১৪ টি ওয়ার্ডে আক্রান্ত হয়েছেন ১৩ জন। এদিন শিলিগুড়ি পুর নিগমের ২ ৪ ৭ ১৩ ২০ ২২ ২৩ ২৫ ২৬ ৩১ ৩৫ ৪০ ৪১ ৪২ ৪৭ নম্বর ওয়ার্ডে করোনার সংক্রমের খবর মিলেছে।

এছাড়া শিলিগুড়ি মহকুমার মাটিগাড়া ব্লকে করোনার সংক্রমণ মিলেছে ৫ জনের শরীরে। নক্সালবাড়ি ব্লকে আক্রান্ত হয়েছেন ৮ জন, ফাঁসিদেওয়া ও খড়িবাড়ি ব্লকে আক্রান্ত হয়েছেন মোট ২ জন। অন্যদিকে দার্জিলিং পার্বত্য এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৯ জন।

এদিন শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪ জনের। এর মধ্যে ১ জন শিলিগুড়ি পুরনিগমের ৩৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বলে জানা গিয়েছে। বাকী মৃত ৩ জন নক্সালবাড়ি, দার্জিলিং এর লোধামা ও জলপাইগুড়ির বাসিন্দা। এদিন সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৫০ জন করোনা আক্রান্ত।দ্বতিতে পালিত হচ্ছে জন্মাষ্টমি।একই সাথে শিলিগুড়ির যে যে জায়গাতে রাধা কৃষ্ণের মন্দির আছে সেই সব জায়গাতে পালিত হচ্ছে জন্মাষ্টমি নির্দিষ্ট নিয়ম মেনেই।