অবতক খবর :: শিলিগুড়ি ::    শিলিগুড়িতে মিলছে না পরিসেবা ক্ষোভ সাধারণ মানুষের। কর্পরেশন নেই চলছে প্রশাসক দিয়ে। কিন্তুু প্রশাসক হবার পরই বন্ধ হয়ে গেছে পরিসেবা। শিলিগুড়ি পুরসভার অবস্থা খুবই সঙ্গীন হয়ে পড়েছে।

শিলিগুড়ির বিভিন্ন এলাকায় সকালে আসছে না গাড়ি, নেওয়া হচ্ছে না ময়লা আবর্জনা একে করোনা তার উপরে ডেঙ্গু সবমিলিয়ে চুড়ান্ত আতঙ্কে শিলিগুড়ির মানুষ। মাঝে প্রশাসক অশোক ভট্টাচার্য্য করোনাতে আক্রান্ত হবার পরে কিছুদিন বন্ধ ছিলো প্রশাসন। কাজ হয়নি তখন থেকেই,অভিযোগ বাসিন্দাদের। তাদের আরো অভিযোগ দিনের পর দিন ময়লা জমে থেকে দুর্গন্ধের সৃষ্টি হচ্ছে একমাত্র বারো, ১৪এবং ১৭ কিছুটা তেরো ছাড়া কোন ওয়ার্ডেই কাজ হচ্ছে না। করোনা আক্রান্ত বাড়িতে সানেটাইজ করানো হচ্ছে না ঠিকমত নেওয়া হচ্ছে না সতর্কতামুলক ব্যাবস্থা। শিলিগুড়ির বিভিন্ন ওয়ার্ড থেকেই উঠে আসছে এই অভিযোগ।

অবশ্য এই অভিযোগ মানতে নারাজ শিলিগুড়ির প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য শঙ্কর ঘোষ, তিনি জানিয়েছেন শিলিগুড়ি প্রশাসক বসার পরে যথাসাধ্য চেষ্টা করে চলেছেন শিলিগুড়ির প্রশাসক বোর্ড। যারা এই অভিযোগ করেছেন তা সম্পুর্ন ভিত্তিহীন। শিলিগুড়িতে ভাল এবং যথেষ্ট ভাল কাজ হচ্ছে।এই অভিযোগ নিয়ে দার্জিলিং জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি রঞ্জন সরকার জানালেন কি কাজ হচ্ছে মানুষই জানে। একমাত্র মানুষই পারবে জবাব দিতে।