নিজস্ব প্রতিবেদক : অবতক খবর :     শিবপুর কেন্দ্রের জয়ী প্রার্থী ও রাজ্যের সুপরিতিচিত ক্রিকেটার মনোজ তিওয়ারীকে শুভেচ্ছা বার্তা দিলেন বাংলার স্বনামধন্য প্রাক্তন ক্রিকেটার ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী লক্ষী রতন শুক্লা। আজ সকালে তিনি তার শুভেচ্ছা বার্তা সহ একটি টুইট করেন। ওই টুইটারে তিনি মনোজকে তার জয়ের জন্য শুভেচ্ছা জানান ও আগামীদিনে তিনি ভালো কাজ করবেন বলেও আশা রাখেন। লক্ষীর টুইটের পরেই তার শুভেচ্ছা বার্তার প্রত্যুত্তরে মনোজও টুইট করে ধন্যবাদ জানান লক্ষীকে।


প্রসঙ্গত গতকাল রাজ্যে ৮ দফার বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হয়েছে। হাওড়া জেলা সহ গোটা রাজ্যে তৃণমূল কংগ্রেস ২০০র বেশি আসনে জয়ী হয়ে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে আরেকবার ফের ক্ষমতায় ফিরতে চলেছে। হাওড়া সদর সহ গ্রামীন হাওড়াতে মোট ১৬ টির মধ্যে সবকটি আসন নিজেদের দখলে রাখতে পেরেছে বিদায়ী শাসক দল।

শিবপুর কেন্দ্রে ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিশিষ্ট ডাক্তার রথীন চক্রবর্তীকে বিপুল ভোটে পরাজিত করেন বাংলার পরিচিত ক্রিকেটার মনোজ তিওয়ারি। শিবপুর কেন্দ্রে রথীন চক্রবর্তীর প্রাপ্ত ভোট ৫৯৫৭৪। আর শিবপুর কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের বিজয়ী প্রার্থী মনোজ তিওয়ারি পেয়েছেন ৯২০৪৮ টি ভোট। এই কেন্দ্রে তার জয়ের ব্যবধান ৩২৫৭৪।