অবতক খবর, সংবাদদাতা :: জীবনটাই যেন বিতর্ক কোনো না কোনো বিতর্কে সবসময় জড়িয়ে থাকেন বিজেপির এই নেতা ও কেন্দ্রীয় মন্ত্রী। হ্যাঁ এবার আমরা কথা বলছি ঠিকই বুঝেছেন বিতর্কিত সম্রাট গিরিরাজ সিং। গিরিরাজ সিং এবার শাহীনবাগ নিয়ে মুখ খুলেছেন নানা মুখ খোলেন নি একেবারে তোপ দেগেছেন। তিনি সরাসরি অভিযোগ করে বলেন দিল্লির শাহীনবাগ কোন আন্দোলনের জায়গার নয় শাহীনবাগ এখন আত্মঘাতী বোমারু দের প্রজননস্থল। তার দাবি এখানে বসেই দেশকে খন্ডিত করা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এই বোমারুরা।

কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং তিনি এই বার্তাই একটি টুইট করে জানিয়েছেন শুধু তাই নয় শুধু তাই নয় তিনি দাবি করেছেন যে দিল্লীতে বসে এক ঝাঁক বোমারু রা দেশে রাজধানীতে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র তৈরি করছে তারা দেশকে ভাঙ্গার চেষ্টা করছে তিনি বলেন এখানে কোন শিশুর মৃত্যু হলে তার মা বলে তার ছেলে মৃত্যু হয়নি সে শহীদ হয়েছে এটা কোন যুদ্ধ?

উল্লেখ্য গত এক মাসের ওপর হয়ে গেল শাহীনবাগে বসে সি এ এ বিরুদ্ধে মানুষ অভিযোগ জানাতে বিক্ষোভ বসেছে। দিল্লির মহিলারা পাল্লা দিয়ে দিনের পর দিন শান্তিপূর্ণ তাদের প্রতিবাদ আন্দোলন চালিয়ে যাচ্ছেন। এই আন্দোলনকে ভাঙার জন্য একের পর এক বিজেপির তাবড় তাবড় নেতা মন্ত্রীরা রাস্তায় নেমেছেন কিন্তু তাদের নড়ানো যাচ্ছেনা।

শাহীনবাগ নিয়ে অনুরাগ ঠাকুর অমিত সাহা থেকে শুরু করে প্রধানমন্ত্রী পর্যন্ত মুখ খুলেছেন এই আন্দোলনকে বেআইনি ষড়যন্ত্র আর কি না বলেছেন তবে আন্দোলনকারীরা কোন কথাই কানে তোলেননি। তাদের দাবি সরকার যতখন সি এ এ আইনকে তুলে নিচ্ছে না ততক্ষণ তারা আন্দোলন চালিয়ে যাবেন।

গিরিরাজ সিং তার টুইটে ছবি দিয়ে লিখেছেন ছোট্ট ছোট্ট শিশুদের মাথায় বিষ ঢোকানো হচ্ছে তাদেরকে দিয়ে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করানো হচ্ছে তাদের মগজ ঘোলাই করা হচ্ছে তারা সুসাইড বোম্বার ছাড়া আর কি? তিনি বলেছেন শাহীনবাগের আন্দোলন শুধু আন্দোলন আর থেকে যায়নি এখানে সুইসাইড বোমারু তৈরি করা হচ্ছে।