নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::২০ই জানুয়ারী ::২০১৯ সালের ১৯ এপ্রিল মুক্তি পেয়েছে তেলেগু ভাষার ‘জার্সি’। তারই হিন্দী রিমেকে দেখা যাবে শহীদ কাপুরকে। ভালোয় ভালোয় শেষ হয় চণ্ডীগড় অংশের শুটিং। কিন্তু গোল বাধল মুম্বাইয়ের শুটিংয়ে। ক্রিকেট খেলতে গিয়ে মুখে মারাত্মক আঘাত পান তিনি।

১৭টি সেলাই দেওয়া হয়। চিকিৎসা নিয়ে মুখে মাস্ক পরে বাড়ি ফিরেছেন এই তারকা। সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত। আপাতত বন্ধ রয়েছে শুটিং।

এই ছবিতে প্রথমবারের মতো শহীদ কাপুর জুটি বাঁধবেন ‘সুপার থার্টি’-খ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের সঙ্গে। পঙ্কজ কাপুরকেও দেখা যাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে।

মঙ্গলবার টুইটারে এই তারকা জানান, তিনি দ্রুত সেরে উঠছেন। লেখেন, ‘সবার উদ্বেগ আর দুশ্চিন্তা আমাকে স্পর্শ করেছে। হ্যাঁ, বেশ কয়েকটা সেলাই লেগে গেল। তবে আমি দ্রুত সেরে উঠছি। “জার্সি” আমার শরীরের কিছুটা রক্ত নিয়ে নিল। তব আমার মনে হয়, এই চিত্রনাট্যের এটুকু ন্যূনতম প্রাপ্য।’

ছবিতে দেখা যাবে সন্তানের জন্মদিনে ৫০০ রুপির জার্সি কিনে দিতে না পারা এক বেকার বাবার অসহায়ত্বের গল্প। ক্রিকেট আর নারীর ভালোবাসার গল্প, ক্রিকেট ছেড়ে দেওয়ার গল্প, ক্রিকেটে ফেরার গল্প, অসুখের সঙ্গে গোপন লড়াইয়ের গল্প, মৃত্যুর গল্প। পর্দায় সেই বাবা হবেন শহীদ কাপুর।