শাশুড়িকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে চম্পট দিল জামাই

অবতক খবর,১৮ মে,নানুর,মৃন্ময় লাহিড়ী,বীরভূম: শাশুড়িকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে চম্পট দিল জামাই, এমনটাই অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে নানুরের মডডা গ্রামের এই ভয়ঙ্কর ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে মফিজা বিবির।

জানা গেছে, কয়েকমাস আগেই মফিজা বিবির মেয়ে রুবি বিবির সঙ্গে বীরভূমের ময়ূরেশ্বরের কাসেম শেখের বিবাহ হয়। কিন্তু বিবাহের পরেই স্বামী-স্ত্রীর বনিবনা হচ্ছিল না। এরপরেই তাদের ছাড়পত্র হয়ে যায়। মঙ্গলবার রাতে হঠাৎই জামাই কাসেম শেখ স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করার উদ্দেশ্যে নানুরের মডডা গ্রামে এসে হামলা চালায় বলে অভিযোগ,এরপরেই রুবি বিবি প্রানে বাঁচতে চিৎকার করতে থাকলে তাকে বাঁচাতে তার মা মফিজা বিবি সামনে চলে আসে আর তখনই জামাই কাসেম শেখ শাশুড়িকে লক্ষ্য করেই ছুরি চালাতে শুরু করে।এই ঘটনায় আহত হয়েছে তার নিহতের মেয়ে রুবি বিবিও।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নানুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। পাশাপাশি ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। তবে অভিযুক্ত জামাই পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।