অবতক খবর,৭ জুলাইঃ শান্তিপুর হাসপাতালে চিকিৎসকের সাথে সৌজন্য সাক্ষাতে গেলেন রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান তথা শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী। জানা যায় গত দুদিন আগে শান্তিপুর হাসপাতালে এক বিরল অস্ত্রোপচার হয়, গাইনোকলজিস্ট ডক্টর পবিত্র বেপারীর হাত দিয়ে।

বিরল অস্ত্রোপচারের পরে দুটি যমজ সন্তান জন্মগ্রহণ করে, যার মধ্যে একটি পুত্র সন্তান ও একটি কন্যা সন্তান। এই অস্ত্রপচারের আগে গাইনোকলজিস্ট ডক্টর পবিত্র বেপারী শান্তিপুর হাসপাতালে সুপার তারক বর্মন ও সিনিয়র ডাক্তারদের নিয়ে একটি মেডিকেল টিম গঠন করে আলোচনা করে নেয়, তারপরে করা হয় এই বিরল অস্ত্রোপচার।

যদিও সাফল্য পায় এই অস্ত্রোপচারে। যমজ সন্তান সহ তাদের মা সুস্থ এবং স্বাভাবিক আছে বলেই জানা যায় ডঃ পবিত্র বেপারির কাছ থেকে। এদিন গাইনোকলজিস্ট ডক্টর পবিত্র বেপারীকে শুভেচ্ছা জানানোর জন্য হাসপাতালে পৌঁছান শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী, এরপর ডঃ পবিত্র বেপারীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন, পাশাপাশি তাকে শুভেচ্ছা জানান।

সৌজন্য সাক্ষাতের পরে তৃণমূল বিধায়ক বলেন, শুধু রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হিসাবে নয়, শান্তিপুরবাসী হিসাবে আমি খুব গর্ববোধ করছি। এই ধরনের একজন ডাক্তার শান্তিপুর হাসপাতালে থেকে এত বড় সাফল্য অর্জন করেছে এতে গর্বিত শুধু আমি নোয় গোটা শান্তিপুরবাসী।

গাইনোকলজিস্ট ডক্টর পবিত্র বেপারী বলেন, আজ বিধায়কের কাছ থেকে শুভেচ্ছা পাওয়ার পর থেকে আমি নিজেকে খুব গর্বিত মনে করছি। যদিও মানুষের পাশে থেকে সেবা করাটাই ডাক্তারদের একমাত্র পরম ধর্ম, কারণ রোগী পরিবার থেকে শুরু করে রোগীরা নির্ভর করে ডাক্তারের উপরই।

আমাদের দায়িত্ব তাদের সঠিক পরিষেবা দেওয়ার। বিধায়কের সৌজন্য সাক্ষাৎ নিয়ে গোটা হাসপাতালের চিকিৎসকরা আপ্লুত বলে জানা যায়।